রণবীর-অনুরাগের ‘জগ্গা জাসুস’-এর প্রশংসায় পঞ্চমুখ অমিতাভ বচ্চন

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: রিলিজের প্রথম দিন থেকেই সমালোচক মহল থেকে শুরু করে সাধারন দর্শকদের মন জয় করে নিয়েছে ‘জগ্গা জাসুস’। কেউ রণবীরের প্রশংসায় পঞ্চমুখ, তো কারও মতে এই সিনেমা পরিচালক অনুরাগ বসুর সেরা ছবি। এবার এই ছবির প্রশংসা শোনা গেল খোদ অমিতাভ বচ্চনের গলায়। ‘জগ্গা জাসুস’ দেখে রীতিমতো উচ্ছ্বসিত অমিতাভ। নিজের টুইটার অ্যাকাউন্টে এই ছবির প্রশংসায় পঞ্চমুখ তিনি। এই ছবিকে খুবই সৃষ্টিশীল ও আনন্দদায়ক আখ্যা  দিয়েছেন বিগ বি।

 

[আমির-অক্ষয় নেই, তাই এবার সেন্সর প্রধানের কোপে IIFA]

অন্যদিকে, অমিতাভের তরফ থেকে এহেন প্রশংসা পেয়ে আপ্লুত অনুরাগ বসু। ৭৪ বছর বয়সী একজন অভিনেতার মধ্যে যে এখনও একটা বাচ্চা লুকিয়ে রয়েছে সেটা ভেবেই অবাক অনুরাগ। নাহলে কোনওভাবেই ‘জগ্গা জাসুস’ পছন্দ হত না বিগ বি-র, এমনটাই টুইট করলেন পরিচালক।

 

 

[বয়সে ছোট প্রেমিকই পছন্দ ঐশ্বর্য রাই বচ্চনের!]

ছবির গল্পে কেন্দ্রীয় চরিত্রে রয়েছে ‘জগ্গা’। ছোট্ট জগ্গার জীবন সংগ্রামের গল্প রয়েছে গোটা চিত্রনাট্যে। নিজের বাবাকে খুঁজতে খুঁজতে জগ্গা হয়ে ওঠে গোয়েন্দা আর সেই খোঁজে শামিল হয় সাংবাদিক শ্রুতি সেনগুপ্তও। জগ্গার চরিত্রে রণবীর কাপুর, শ্রুতির চরিত্রে ক্যাটরিনা ও জগ্গার বাবার চরিত্রে শাশ্বত চট্টোপাধ্যায়ের অভিনয় এককথায় অনবদ্য। তবে সমালোচকদের মতে এই ছবির কৃতিত্ব পরিচালক অনুরাগ বসুর। সিনেমাটোগ্রাফি থেকে শুরু করে টাইম স্পেসের খেলায় এই ছবি যেন কমিকের পাতা থেকে উঠে আসা এক গ্রাফিক নভেল। বক্স অফিসে সেভাবে সাড়া না ফেললেও তিনদিনে এই ছবির আয় মন্দ নয়। প্রায় ৩৩ কোটি টাকা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *