৩০ শ্রাবণ  ১৪২৫  বুধবার ১৫ আগস্ট ২০১৮  |  মোর নাম এই বলে খ্যাত হোক, আমি তোমাদেরই লোক: রবীন্দ্রনাথ ঠাকুর

মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও রাশিয়ায় মহারণ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

নন্দন দত্ত, সিউড়ি: নিজের সার্ভিস রিভলবার থেকে গুলি চলার ফলে মারা গেলেন এক জওয়ান। ঘটনাটি ঘটেছে বীরভূমের সুঁরিচুয়া বিমানঘাঁটিতে। এলাকাটি ঝাড়খণ্ড সীমান্তে অবস্থিত। মৃত জওয়ানের নাম পারমিজ ধনরাজ সিং। বয়স ২১ বছর।

মুখ্যমন্ত্রীর নির্দেশ, বছরে ১২০ দিন কাজের ঘোষণা পঞ্চায়েতমন্ত্রীর ]

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ওই জওয়ানের বাড়ি গুজরাটে। তিনি আগে পানাগড় রানওয়ে ক্যাম্পে কর্মরত ছিলেন। বেশ কিছুদিন আগে তিনি সুঁরিচুয়া এয়ারবেসে বদলি হয়ে আসেন। শুক্রবার বিকেলে যখন দুর্ঘটনাটি ঘটে, তখন তিনি কর্মরত অবস্থায় ছিলেন। প্রাথমিক অনুমান, তিনি নিজেই নিজের ইনসাস রিভলবার থেকে মাথায় গুলি করে আত্মঘাতী হয়েছেন। তবে এনিয়ে পুলিশ এখনও স্পষ্ট কোনও মন্তব্য করেননি। রিভলবার পরিষ্কার করতে গিয়ে গুলি ছুটে যায়, নাকি তিনি নিজেই ইচ্ছাকৃতভাবে গুলি চালিয়েছেন, তা নিয়ে এখনও ধন্দে রয়েছে পুলিশ। যদি ধনরাজ আত্মহত্যাই করে থাকেন, তাহলে তা কেন, সে বিষয়ে তদন্ত শুরু হয়েছে। কেউ তাঁকে আত্মহত্যার প্ররোচনা দিয়েছিল কি না, তাও খতিয়ে দেখা হচ্ছে। এর পিছনে কাজের কোনও চাপ ছিল কি না, খতিয়ে দেখা হচ্ছে তাও। গোটা ঘটনার পূর্ণাঙ্গ তদন্তের জন্য ধনরাজের পরিবারের সঙ্গে যোগাযোগের চেষ্টা করছে পুলিশ।

ঠান্ডা পানীয়ের বোতলে মিলল ছত্রাক, প্রস্তুতকারী সংস্থার বিরুদ্ধে অভিযোগ দায়ের ]

জানা গিয়েছে, গুলির আওয়াজ পেয়ে এয়ারবেসের অন্য সেনাকর্মীরা ঘটনাস্থলে যান। ধনরাজকে রক্তাক্ত অবস্থায় তুলে বেস ক্যাম্পের চিকিৎসকের কাছে নিয়ে যাওয়া হয়। সেখানেই তার মৃত্যু হয়। এরপরেই সহকর্মীরা দেখেন, ইনসাস রিভলবারে ২০টি গুলির জায়গায় ১৯টি গুলি রয়েছে। ঘটনাটি নিয়ে রামপুরহাট মহকুমা পুলিশে আধিকারিক অভিষেক রায় বলেন, “কী কারণে ওই জওয়ান আত্মঘাতী হলেন তা জানা যায়নি। তবে তদন্ত চলছে।”

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং