সঙ্গীর থেকে সহবাসের অনুমতি চান? পথ দেখাবে এই অ্যাপ

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কবেশ কয়েকদিন ধরে দেখা করছেন। মানুষটিকে বেশ পছন্দও হয়েছে। আরও কাছ থেকে জানতে চান। একটিবার নিবিড়ভাবে ছুঁয়ে দেখতে চান তাঁর সারা শরীর। কিন্তু কিছুতেই বলে উঠতে পারছেন না। তাঁর মনেও যদি একই ইচ্ছে না থাকে? একটি প্রশ্নের জন্য যদি পুরো ভাললাগাটাই নষ্ট হয়ে যায়? তাহলে কী হবে? এমন প্রশ্ন যদি আপনার মনেও থাকে তাহলে তার উত্তর নিয়ে এসেছে নয়া অ্যাপ ‘লিগাল ফ্লিং’। যার মাধ্যমে আপনি নির্দ্বিধায় সঙ্গীর মনের কথা জানতে পারবেন।

02

[জানেন, বেশি সাইকেল চালালে যৌনজীবনে কী প্রভাব পড়বে?]

এই অ্যাপের মাধ্যমেই আপনি জানতে পারবেন সঙ্গীর মনেও আপনার সঙ্গে যৌনমিলনের ইচ্ছে লুকিয়ে রয়ে কি না। শুধু তাই নয়, জানতে পারবেন তাঁর মনের ইচ্ছে। কোন ধরনের যৌনক্রিয়ায় লিপ্ত হতে পছন্দ করেন তিনি। আর অপছন্দই বা কী করেন। অ্যাপের মধ্যেই থাকবে অপশন। সেখান থেকেই বেছে নেওয়া যাবে নিজেদের সেক্স্যুয়াল প্রেফারেন্স।

14

আপনি যেমন নিজের পছন্দ বেছে নিতে পারবেন, তেমনই সঙ্গীর পছন্দ-অপছন্দ জেনে তাকে গুরুত্ব দিতে পারবেন। যদি আপনাদের ব্যক্তিগত ছবি কিংবা ভিডিও থাকে তাও সযত্নে রক্ষিত থাকবে। আর তা ছড়িয়ে পড়ার ভয়ও নেই বলে দাবি নির্মাণকারী সংস্থার।

[কানে সমস্যা? জেনে নিন সমাধানের উপায়গুলি]

ডাচ কোম্পানি ‘লিগাল থিংস’ তৈরি করেছে এই নয়া অ্যাপ। যাদের দাবি, এক রাতের সম্পর্কের জন্য অ্যাপটি নয়। বরং যাঁরা পারস্পরিক সম্মতিতে নিজেদের মধ্যে দীর্ঘদিনের শারীরিক সম্পর্ক রাখতে ইচ্ছুক তাঁরা এই অ্যাপটির সাহায্য নিতেই পারেন। বিশেষ করে যাঁরা সরাসরি বলে উঠতে পারেন না। এমন অনেক সময় হয়েই থাকে প্রথমে সহবাস করে পরে বিচ্ছেদ হয়ে গেলে ধর্ষণের অভিযোগ তোলা হয়। এ অ্যাপটি ব্যবহার করলে সে সুযোগ থাকবে না। কারণ এখানে সম্মতিপূর্ণ সহবাসের প্রমাণ থাকবে। আপনি চাইলে অ্যাপটি থেকে পরে বেরিয়েও যেতে পারবেন। সে অপশনও থাকছে। আর ডাউনলোড করার আগে অ্যাপটি গুগল কিংবা অ্যাপেলের অনুমতিও নেয়। তাই নকল হওয়ার কোনও ভয় নেই।

[প্যান্টের পিছনের পকেটে মানিব্যাগ রাখেন? সাবধান!]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *