পার্কে প্রকাশ্যে খচ্চরের সঙ্গে যৌনক্রিয়া, অভিযুক্ত সিরিয়ার যুবক

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মানুষের কাম যখন বিকৃতির পর্যায়ে পৌঁছে যায় অবোধ পশুও নিস্তার পায় না। সম্প্রতি এর প্রমাণ মিলল বার্লিনের গোয়েলিতজার পার্কে। যেখানে প্রকাশ্যে খচ্চরের যৌনক্রিয়ায় মেতেছিল সিরিয়ার এক যুবক।

[স্ত্রীর পাঠানো ব্যথার ওষুধ খেয়ে দুবাইয়ের হাজতে স্বামী]

ঘটনাটি ঘটেছিল নভেম্বর মাসের তিন তারিখ। কিন্তু সম্প্রতি প্রকাশ্যে আসে। এলাকায় বেশ জনপ্রিয় গোয়েলতিজার পার্ক। খরগোশ, মুরগি, হাঁস, খচ্চরের মতো প্রাণীই এই পার্কে রয়েছে। যা দেখতে খুদেদের নিয়ে আসেন স্থানীয়রা। পুলিশ সূত্রে জানা গিয়েছে, ঘটনার দিন স্থানীয় এক মহিলার পুত্রকে পার্কে বেড়াতে নিয়ে যান তার পরিচারিকা। সেখানেই তিনি দেখেন এক যুবক প্রকাশ্যে খচ্চরের সঙ্গে যৌনক্রিয়ায় মত্ত। সঙ্গে সঙ্গে ঘটনা ক্যামেরায় বন্দি করে নেন তিনি। পার্কের নিরাপত্তারক্ষীদের কাছে গিয়ে তা দেখিয়ে অভিযোগ জানান। নিরাপত্তারক্ষীরা আসতেই পালিয়ে যায় ওই যুবক।

[মুসলিম পুরুষরা কামুক, হিজাবে মহিলাদের শরীর ঢাকার পরামর্শ মৌলবির]

অভিযুক্তের খোঁজে তল্লাশি চলছে। তার নাম এখনও পর্যন্ত জানা যায়নি। কেবল জানা গিয়েছে সিরিয়ার বাসিন্দা ওই যুবক। এই ঘটনা কেবল বার্লিনের এই পার্কেরই নয়। এমন নমুনা আগেও মিলেছে। কিছুদিন আগেই আস্তাবলে ঘোড়ার সঙ্গে যৌনতায় লিপ্ত হয় রাশিয়ার এক ব্যক্তি। সিসিটিভি ফুটেজে উঠে আসে এই চাঞ্চল্যকর তথ্য। ভাইরাল হয়ে যায় সে ফুটেজ। রাজধানী দিল্লিতে এক সারমেয়কে ধর্ষণের অভিযোগ ওঠে এক ট্যাক্সি চালকের বিরুদ্ধে। আবাসনের ভিতরে এক সারমেয়কে ধর্ষণের অভিযোগে গ্রেপ্তার করা হয় এক নিরাপত্তারক্ষীকে। বিকৃত মানসিকতাই এই ধরনের অপরাধের নেপথ্যে, এমনটাই মনে করছেন বিশেষজ্ঞরা।

[OMG! হাঙরের শরীরে সাপের মাথা, দেখা মিলল জুরাসিক যুগের প্রাণীর]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *