১ ভাদ্র  ১৪২৫  শনিবার ১৮ আগস্ট ২০১৮ 

BREAKING NEWS

মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও রাশিয়ায় মহারণ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

১ ভাদ্র  ১৪২৫  শনিবার ১৮ আগস্ট ২০১৮ 

BREAKING NEWS

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: কথায় আছে ‘অতি লোভে তাঁতী নষ্ট’। পুরানো এই প্রবাদই ফের একবার সত্যি হয়ে উঠল তেলেঙ্গানার এক বিধায়কের কাজকর্মে। তাঁর বহুদিনের আশা ছিল মন্ত্রী হবেন। আর তাই দুই পুরোহিতের দ্বারস্থ হয়েছিলেন তেলেঙ্গানার ওরাঙ্গেলের ওই বিধায়ক। তাদের নির্দেশেই বেশ কয়েকবার হোম-যজ্ঞ, পুজোও করিয়েছিলেন বাড়িতে। কিন্তু মন্ত্রী হওয়া তো হলই না, তার বদলে গচ্চা গেল ৫০ লক্ষ টাকা। শুনতে অবাক লাগলেও সম্প্রতি সামনে এসেছে এমনই একটি ঘটনা।

[নিজের প্রেমিকের সঙ্গে প্রিয় বান্ধবীকে সঙ্গমের অনুমতি, ভাইরাল ভিডিও]

জানা গিয়েছে, রাজ্যের শাসক দল তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতির ওই বিধায়কের বহুদিনের ইচ্ছে তিনি মন্ত্রী হবেন। আর তাই নরসিংহ এবং রাজু নামে কারেমাবাদ এলাকার দুই আদিবাসী পুরোহিতের দারস্থ হয়েছিলেন। ওই দুই পুরোহিত বিধায়কের ‘রাজনৈতিক ভাগ্য’ পরিবর্তন করতে বাড়িতে পুজো করার নিদান দেন। মন্ত্রী হওয়ার বাসনায় সে কথা মেনেও নেন বিধায়ক মহাশয়। শুরু হয় পুজোআচ্চা। প্রথমেই তাঁর কাছে পুজোর সামগ্রী কেনার জন্য এক লক্ষ টাকা নেয় নরসিংহ এবং রাজু। এরপরেই মাঝেমধ্যে বিধায়কের বাড়িতে যেতে থাকে দু’জনে এবং পুজো করে। বিভিন্ন কারণ দেখিয়ে টাকাও নিয়ে আসতে থাকে তারা। এভাবেই প্রায় ৫০ লক্ষ টাকা হাতিয়ে নেয় দু’জনে। বিধায়কের এক আত্মীয়ই তাঁকে ওই পুরোহিতদের সঙ্গে পরিচয় করিয়ে দিয়েছিল।

[একই দিনে দশম ও দ্বাদশ শ্রেণির পরীক্ষা নেওয়ার ভাবনা সিবিএসই-র]

তবে বহুদিন পুজো করিয়েও যখন কোনও ফল পাননি, তখন সুবেদারি পুলিশ স্টেশনে মামলা দায়ের করেন তিনি। দুই পুরোহিত নরসিংহ এবং রাজুর বিরুদ্ধে প্রতারণার অভিযোগ আনেন। এরপরই জিজ্ঞাসাবাদের জন্য দু’জনকে গ্রেপ্তার করে পুলিশ। যদিও জিজ্ঞাসা করা হলে এ ব্যাপারে মুখ খুলতে চাননি তাঁরা।

[ব্যায়ামের ভিডিও পোস্ট করে নেটদুনিয়ায় হাসির খোরাক এই মহিলা]

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং