সন্তানের গায়ের রং ফর্সা, অজুহাতে শিশুসন্তানকে খুন করল বাবা!

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ছেলের গায়ের রং ফর্সা। আর সে কারণেই আড়াই মাসের শিশুপুত্রকে খুন করার অভিযোগ উঠল শেখ ফিরোজ নামে এক ব্যক্তির বিরুদ্ধে। না কোনও প্রত্যন্ত গ্রামের ঘটনা নয়। কলকাতা থেকে কয়েক কিলোমিটার দূরে বজবজে ঘটেছে এই নৃশংস ঘটনা। সোমবারের এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে দক্ষিণ ২৪ পরগণার বজবজ পুরসভার ১১ নং ওয়ার্ডে।

[মহিলাদের সঙ্গে ব্যবহারের কায়দা শিখতে হবে কনস্টেবলদের, নিদান মুম্বই পুলিশের]

জানা গিয়েছে, স্ত্রীর সঙ্গে দীর্ঘদিন ধরেই বিবাদ চলছিল শেখ ফিরোজের। এর মধ্যেই একটি শিশুসন্তানের জন্ম দেন ফিরোজের স্ত্রী। কিন্তু ঝামেলা কমার পরিবর্তে দিন দিন আরও বাড়তে থাকে। এমনকী শিশুপুত্রকে খুন করার হুমকিও দেয় ওই ব্যক্তি। তার মতে, সন্তানের গায়ের রং তার গায়ের রংয়ের সঙ্গে মিলছে না। আর তাই এ সন্তান তার নয়। এদিন সকালে ঘুম থেকে উঠেই ফিরোজের স্ত্রী দেখেন, পাশে শুয়ে থাকা সন্তান নড়াচড়া করছে না। পরে দেখা যায়, সে মারা গিয়েছে। গলার কাছে রয়েছে ক্ষতের চিহ্ন। এরপরই শিশুটির মা তাঁর স্বামীর বিরুদ্ধে সন্তানকে খুনের অভিযোগ করেন।

[তেলেঙ্গানায় দলিত নিগ্রহে অভিযুক্ত বিজেপি নেতা, মামলা দায়ের পুলিশের]

ঘটনার পরই গোটা এলাকায় ছড়িয়েছে চাঞ্চল্য। এলাকাবাসীর প্রত্যেকের ক্ষোভের মুখে পড়েন ওই ব্যক্তি। পরিকল্পনামাফিক খুন করা হয়েছে শিশুটিকে, এমনই দাবি স্থানীয়দের। প্রত্যেকেই জানান, দীর্ঘদিন ধরেই স্বামী-স্ত্রীর মধ্যে বিবাদ চলছিল। অভিযুক্ত ব্যক্তি বারবার করে এলাকার বাসিন্দাদের বলেছেন, তার গায়ের রং এবং ছেলের গায়ের রং এক নয়। তাঁর ধারণা হয়, এ সন্তান তার নয়। তাকে তিনি খুন করবেন। এদিকে, ইতিমধ্যে শিশুটির মৃতদেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। তারপরই জানা যাবে শিশুটির মৃত্যু কীভাবে হয়েছে। শারীরিক অসুস্থতা নাকি পরিকল্পনামাফিক খুন, ময়নাতদন্তের রিপোর্টেই জানা যাবে তা। অভিযুক্ত শেখ ফিরোজকেও জিজ্ঞাসাবাদ করেছে পুলিশ। জিজ্ঞাসাবাদ করা হয়েছে মৃত শিশুর মা’কেও।

[ট্রেনের ধাক্কায় মৃত্যু ছাত্রের, বেলঘরিয়ায় যাত্রীদের অবরোধে বিপর্যস্ত পরিষেবা]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *