আলাউদ্দিনের সঙ্গে পদ্মিনীর কোনও রোমান্টিক দৃশ্য রাখছেন না বনশালি

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পদ্মাবতী নিয়ে সব ভুল বোঝাবুঝি এবার বোধহয় শেষ হবে। অন্তত তেমনটাই আভাস দিয়েছে পরিচালক সঞ্জয় লীলা বনশালির প্রোডাকসন টিম। ইতিমধ্যেই তারা দেখা করেছে শ্রী রাজপুত সভার সঙ্গে। তাঁদের ছবির গল্প ঘিরে যে কোনও বিতর্ক নেই, তা খোলসা করে জানিয়ে এসেছে তাঁরা।

(হারানো নদীই আসলে দেবী সরস্বতী?)

বনশালি প্রোডাকশন প্রাইভেট লিমিটেডের তরফে সিইও শোভা সন্ত এবং অ্যাসোসিয়েট প্রোডিউসার চেতন দেওলেকর জয়পুরে শ্রী রাজপুত সভার সঙ্গে দেখা করেন। এরপরই মঙ্গলবার বনশালির প্রোডাকশন টিমের তরফে জানানো হয়, পদ্মাবতী নিয়ে যেসব ভুল বার্তা ছিল সেগুলি বুঝিয়ে বলা হয়েছে। আমরা সাফ জানিয়ে এসেছি, ছবিতে রানি পদ্মিনীর সঙ্গে আলাউদ্দিন খিলজির কোনও রোমান্টিক দৃশ্য নেই। বিভিন্ন রাজপুত সংগঠন কর্ণি সেনা, সংঘ শক্তি, প্রতাপ ফাউন্ডেশন সকলের কাছেই এই বার্তা পৌঁছে দিতে খুবই সাহায্য করেছেন শ্রী রাজপুত সভার প্রেসিডেন্ট শ্রী গিরিরাজ জি লটওয়ারা, জানিয়েছে বনশালির টিম।

রাজপুতদের ঐতিহ্যকে ধরা রাখার পাশাপাশি রাজপুতদের বিভিন্ন দিক পরিচালনের দায়িত্ব শ্রী রাজপুত সভার। তাঁদের সঙ্গে কথা বলে পদ্মাবতী নিয়ে সব বিতর্ক মুছতে চায় বনশালির প্রোডাকশন টিম। তেমনটাই চেষ্টা করেছে তারা। কিন্তু এই সাক্ষাতের পর টিম পদ্মাবতীর পরবর্তী পদক্ষেপ কী হবে, রাজপুত সভাই বা কী বার্তা দিল তা এখনও জানা যায়নি।

(রাজস্থানেই শুটিং করুন বনশালি, সায় করনি সেনার)

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *