যৌনতার হাতছানি, পর্যটককে সর্বস্বান্ত করে ধৃত মডেল

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: এক ব্যক্তিকে যৌন মিলনের ইঙ্গিত দিয়ে তাঁর মূল্যবান ‘রোলেক্স’ ঘড়ি চুরির অভিযোগ উঠল এক কলম্বিয়ান সুন্দরী মডেলের বিরুদ্ধে। সূত্রের খবর, কানাডার নাগরিক মালহি সম্প্রতি মায়ামিতে তাঁর শ্যালকের ব্যাচেলর পার্টিতে যোগ দিতে এসেছিলেন। সেখানেই তাঁর সঙ্গে আলাপ হয় মডেল ভেনেগাসের।

ব্লন্ড এই বম্বশেল সুন্দরী হাবেভাবে মালহির সঙ্গে যৌন সম্পর্ক স্থাপনের ইঙ্গিত দেন। মালহি বলছেন, “আমি ভেবেছিলাম, আজ আমার ভাগ্য ফিরে গিয়েছে। আমি সঙ্গে সঙ্গে ওঁর সঙ্গে একটি হোটেলে যাই। আমরা একসঙ্গে মদ্যপান করলেও আমি ওঁকে ছুঁইনি। সকালে আমার যখন ঘুম ভাঙে তখন দেখি ও তাড়াহুড়ো করে ঘর থেকে বেরিয়ে যাচ্ছে।” তখনই কানাডিয় ওই ব্যক্তি টের পান, তাঁর দামী রোলেক্স ঘড়িটি নিয়ে চম্পট দিয়েছেন ভেনেগাস।

মালহি তখনই পুলিশে ফোন করে গোটা ঘটনাটি জানান। পুলিশ জানতে পারে, ওই কলম্বিয়ান সুন্দরী মডেল হোটেল থেকে চম্পট দেওয়ার আগে তার ৩০ বছরের শাগরেদ ফ্রান্সিসকোকে ফোন করে। একটি মার্সিডিজে করে পালাচ্ছিল দু’জন। পুলিশ দু’জনকেই গ্রেফতার করে। এই প্রথম নয় অবশ্য, ধৃত এই মডেলের বিরুদ্ধে এর আগেও এক দম্পতির বাড়ি থেকে ২৫ হাজার ডলারের একটি ঘড়ি চুরির অভিযোগ রয়েছে।

model_web

 

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *