ভয়-যৌনতার মিশেলে কতটা নজর কাড়ল ‘রাগিনি এমএমএস রিটার্নস’?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: একদিকে হাড়হিম করা ভয়, অন্যদিকে যৌনতার হাতছানি। এই নিয়েই বড়পর্দায় কামাল দেখিয়েছিলেন একতা কাপুর। পর্দায় সেই উষ্ণতা পরের পর্বে কয়েকগুণ বাড়িয়ে দিয়েছিলেন সানি লিওন। ‘রাগিনি এমএমএস’-এর সেই কাহিনি এবার নেটদুনিয়ার দর্শকদের জন্য ফিরিয়ে আনলেন প্রযোজক। প্রথম ঝলক থেকেই সাড়া ফেলেছিল একতার এই সাম্প্রতিক সিরিজ। নেটিজেনদের সার্চের তালিকায় চাহিদা বেড়ে গিয়েছিল নায়িকা করিশমা শর্মার। উষ্ণতার সে পারদ আরও একটু চড়িয়ে এবার সামনে এল নতুন এই ওয়েব সিরিজের ট্রেলার।

[বিকিনি পরে ছবি কেন, সমালোচকদের কী জবাব দিলেন তাপসি?]

জানা গিয়েছে, একতার হাতেই তৈরি করিশমা। কাজ করেছেন একতার ‘ইয়ে হ্যায় মহব্বতে’, ‘পবিত্র রিস্তা’র মতো সিরিয়ালে। ‘প্যায়ার কা পাঞ্চনামা ২’-তেও দেখা গিয়েছে করিশমাকে। তবে একতার ‘রাগিনি এমএমএস রিটার্নস’ তাঁর কাছে বড় ব্রেক। নতুন এই ওয়েব সিরিজ রিয়া সেনের কাছেও সমান গুরুত্বপূর্ণ। বিয়ের পর এটিই রিয়ার প্রথম কাজ। সিরিজে বেশ সাহসী অবতারেই ধরা দিয়েছেন নায়িকা। কিছুদিন আগেই অনলাইনে সিরিজের একটি ক্লিপ ছড়িয়ে পড়ে। যেখানে সহ-অভিনেতা নিশান্ত মালকানির সঙ্গে ঘনিষ্ঠ দৃশ্যে অভিনয় করতে দেখা যায় রিয়াকে। ছড়িয়ে পড়া এই ক্লিপ ট্রেলারের চাহিদা যেন আরও বাড়িয়ে দিয়েছিল।

[বিয়ের পরও ঘনিষ্ঠ দৃশ্যে নেটদুনিয়া মাতালেন রিয়া সেন]

কিন্তু দর্শকদের চাহিদা ঠিকঠাক মেটাতে পারল না রাগিনি এমএমএস রিটার্নস-এর এই ট্রেলার। সামান্য এই ঝলকে করিশমা সাহসী হয়েছেন বটে কিন্তু অভিনয়টা সেভাবে রপ্ত করতে পারেননি তিনি। চিত্রনাট্যেও গতির অভাব রয়েছে বলে মনে করছেন অনেকে।

[ক্যামেরার নেপথ্যের রঙ্গ খোলসা করতে ট্রেলারে হাজির ‘চলচ্চিত্র সার্কাস’]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *