৩০ শ্রাবণ  ১৪২৫  বুধবার ১৫ আগস্ট ২০১৮  |  মোর নাম এই বলে খ্যাত হোক, আমি তোমাদেরই লোক: রবীন্দ্রনাথ ঠাকুর

মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও রাশিয়ায় মহারণ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সাত মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় পেশাদার টেনিস খেলে গোটা বিশ্বকে চমকে দিয়েছিলেন সেরেনা উইলিয়ামস। শুধু খেলা নয়, সাত মাসের অন্তঃসত্ত্বা অবস্থায় প্রতিদ্বন্দ্বীকে রীতিমতো নাকানি-চোবানি খাইয়ে জিতেছেন গ্র্যান্ড স্ল্যাম। সেরেনার এই কীর্তিতে চমকে গিয়েছিল গোটা দুনিয়ে, কুর্নিশ জানিয়েছিল টেনিস-বিশ্ব। সেরেনার দেখানো পথেই হাঁটছেন সানিয়া। সাত মাসের অন্তঃসত্ত্বা সানিয়া সোশ্যাল নেটওয়ার্কিং সাইটগুলিতে এমন সব ছবি পোস্ট করছেন তা অনেক পুরুষের হৃদয়েই ঝড় তুলছে। কিন্তু এবার তিনি যা করলেন তা অকল্পনীয়।

 

👀💫🍁🍂 📸 – @digitaldiarybyzoya

A post shared by Sania Mirza (@mirzasaniar) on

[অনুষ্কা কি ভারতীয় দলের ক্রিকেটার? নেটিজেনদের রোষের মুখে কোহলি পত্নী]

আসলে ছোটবেলা থেকেই টেনিস ভালবাসেন হায়দরাবাদি কন্যা। তাই টেনিস কোর্ট থেকে বেশিদিন নিজেকে দূরে সরিয়ে রাখতে পারেন না তিনি। গর্ভবতী হওয়ার পর অবশ্য চিকিৎসকের পরামর্শ মতো পেশাদার টেনিস থেকে ছুটি নিয়েছিলেন বাধ্য হয়ে। কিন্তু বেশিদিন কী আর ভালবাসাকে দূরে সরিয়ে রাখা যায়। যায় না, আর তা পারলেন না সানিয়াও। গর্ভবতী অবস্থায় কোর্টে নেমে পড়লেন ভারতের একমাত্র মহিলা টেনিস স্টার। নিজের বোন আমনের সঙ্গে খেলে ফেললেন একটি ম্যাচ।  সানিয়ার বোন  ইনস্টাগ্রামে ভিডিওটি পোস্ট করেছেন। তাতে দেখা যাচ্ছে চেনা ছন্দে টেনিস কোর্টে গা ঘামাচ্ছেন গ্র্যান্ড স্ল্যাম-জয়ী টেনিস তারকা। হালকা ছলে হলেও সানিয়ার টেনিস খেলা দেখে চোখ কপালে উঠছে অনেকেরই।

[ইরাকের পর ইয়েমেনকেও হারাল ভারত, দলের পারফরম্যান্সে উচ্ছ্বসিত কোচ]

সাত মাসের গর্ভবতী মহিলা টেনিস খেলবেন, আবার তিনি জিতবেন সেটা অবশ্য প্রত্যাশিত নয়। কিন্তু সেই মহিলার নাম যদি সানিয়া মির্জা হয় তাহলে হয়তো জয়টাই স্বাভাবিক। হলও তাই। প্রত্যাশিতভাবে বোন আমনকে হারিয়ে দিলেন সানিয়া। ভি়ডিওটির ক্যাপশনে আমন তাই আক্ষেপ করে বলছেন, 'ভেবেছিলাম ওঁর প্রেগন্যান্সির সুযোগে হারিয়ে দেব, কিন্তু তাও পারলাম না।'

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং