‘রাবতা’র ৩২৪ বছরের ‘বৃদ্ধ’ এই অতিথি-শিল্পীকে চিনতে পারছেন?

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: আর কয়েকদিন পরেই মুক্তি পাবে সুশান্ত সিং রাজপুত ও কৃতি শ্যানন অভিনীত সিনেমা ‘রাবতা’। কিন্তু এই দু’জনের পরিবর্তে সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন ৩২৪ বছরের এক আদিবাসী বৃদ্ধ। ‘রাবতা’-র ট্রেলারে যাঁকে ইতিমধ্যে দেখে ফেলেছেন দর্শকরা। ওই বৃদ্ধকে দেখার পর থেকেই অনেকেই প্রশ্ন তুলছেন, কে এই অভিনেতা?

[২৩ এপ্রিল রাজ্য জয়েন্ট, পরীক্ষাকেন্দ্রে নিষিদ্ধ পেন ও ঘড়ি]

আসলে তিনি আর কেউ নন, জাতীয় পুরস্কার জয়ী বলিউড অভিনেতা রাজকুমার রাও। নিজের টুইটার হ্যান্ডেলে ‘রাবতা’ সিনেমায় তাঁর নতুন এই লুকের ছবিটি টুইট করেছেন রাজকুমার নিজেই। সঙ্গে লেখেন, ‘এটাই হল রাবতায় আমার অতিথি শিল্পীর লুক।’ কিন্তু ‘রাবতা’র ট্রেলারের একদম শেষে থাকা ওই বৃদ্ধ লোকটিকে দেখে কেউই চিনতে পারেননি। এতটাই দুর্দান্ত হয়েছে রাজকুমারের মেকআপ।

rajkumar_web

জানা গিয়েছে, রাজকুমারের এই লুকের জন্য দিন-রাত পরিশ্রম করেছেন পরিচালক দীনেশ ভিজান ও তাঁর দলবল। লস অ্যাঞ্জেলস থেকে আসা মেকআপ আর্টিস্টদের একটি দলের সাহায্যেই এই কাজ সম্পন্ন হয়েছে। এমনকী, রাজকুমারের এই লুকটি ফাইনাল করতে ১৬ বার নাকি পরীক্ষাও করা হয়েছিল। এখানেই শেষ নয়, চরিত্র অনুযায়ী বডি ল্যাঙ্গুয়েজ এবং গলার স্বর পাল্টানোর জন্যও তাঁকে বিশেষ প্রশিক্ষণ নিতে হয়েছে। তবে কোনও কিছুতেই নাকি না করেননি রাজকুমার। মেক আপের জন্য রোজ প্রায় ৬ ঘণ্টা ধরে বসে থাকতে হত। আর সেই নিয়ে একবারও অভিযোগ করেননি তিনি।

[লায়ন্স নিয়ে ইউসুফ বলল, ‘দেখ লেঙ্গে ইয়ার!’]

এখন দেখার রাজকুমারের এই নতুন লুক দর্শকদের কতটা পছন্দ হয়?

[নিকৃষ্টমানের ওষুধ কম্বিফ্লেম ও ডি কোল্ড, জানাল ড্রাগ কন্ট্রোল]

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *