আদরের টিয়া ফিরিয়ে দিলে ২৫ হাজার টাকার ইনাম

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্কআট বছর ধরে তার ডাকে ঘুম ভাঙত গোটা পরিবারের। সারাদিন বাড়িটা মাথায় করে রাখত। গত একমাস ধরে সেই আদরের টিয়া ঘরছাড়া। তাকে ফিরে পেতে বিভিন্ন সোশাল সাইটে ক্যাম্পেনও চালিয়েছেন পরিবারের লোকেরা। কিন্তু কোথায়? ফিরল না তো! পোষ্য টিয়া পাখিটিকে ফিরে পেতে এবার ইনাম ঘোষণা করলেন বাড়ির কর্ত্রী। নগদ ২৫ হাজার টাকা। বিহারের ওয়ারসালিগঞ্জের ঘটনা।

আলাউদ্দিনের সঙ্গে পদ্মিনীর কোনও রোমান্টিক দৃশ্য রাখছেন না বনশালি

টানা আট বছর বাড়িতে রয়েছে টিয়াটি। পরিবারেরর সদস্যই হয়ে গিয়েছিল সে। একটা সময়ের পর তো টিয়াটিকে খাঁচাতেও রাখা হত না। নিজের মতো উড়ে বেড়াত এদিক ওদিক। বাড়ির লোকেরা জানত, ঘরের টিয়া ঠিক ফিরে আসবে ঘরে। কিন্তু ৩ জানুয়ারি সেই যে ঘর ছাড়ল আজও ফেরেনি। এদিকে এই ঘটনার পরই নাওয়া খাওয়া ভুলেছেন বাড়ির কর্ত্রী ববিতা দেবী। লিফলেট ছাপিয়ে বিলি করেছেন স্থানীয় এলাকায়। কেউ যদি তাঁর পাখিটিকে দেখেন তাহলে যেন ফিরিয়ে দেন।

এমনই লিফলেট হাতে পেয়েছেন ওয়ারসালিগঞ্জের এস এল সিং কলেজের প্রফেসর বচ্চন পাণ্ডে। তিনিই জানান, ববিতা দেবীর তিন ছেলে ও আত্মীয়রা হোয়াটস অ্যাপে একটি ক্যাম্পেনও চালান। কিন্তু তাতে কোনও ফল হয়নি। এবার ববিতা দেবী নগদ টাকা পুরস্কার দেওয়ার কথা ঘোষণা করেছেন। কেউ যদি তাঁর আদরের টিয়া পাখিকে ফিরিয়ে দেন, ২৫ হাজার টাকা দেওয়া হবে তাঁকে।

বাজেটে দাম বাড়ল তামাকজাত দ্রব্য এবং মোবাইল ফোনের

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *