৩০ শ্রাবণ  ১৪২৫  বুধবার ১৫ আগস্ট ২০১৮  |  মোর নাম এই বলে খ্যাত হোক, আমি তোমাদেরই লোক: রবীন্দ্রনাথ ঠাকুর

মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও রাশিয়ায় মহারণ ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার
অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: বেশিরভাগ রাশির ক্ষেত্রে এ সপ্তাহে পরিবারকে নিয়ে চিন্তা করার কোনও কারণ নেই। পরিবারের সবার স্বাস্থ্য মোটামুটি ভাল থাকবে। জানিয়েছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়। আর কী বললেন তিনি?

 
মেষ
aries1

কর্মক্ষেত্রে সামান্য জটিলতা যা ছিল তা কেটে যাবে। কর্মব্যস্ততার কারণে পারিবারিক দায়িত্ব পালনে ঘাটতি থাকতে পারে। সন্তানের প্রতিভার বিকাশ ও উচ্চশিক্ষায় সাফল্যের সম্ভাবনা রয়েছে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতির দিকে খেয়াল রাখুন। আর্থিক কোনও পরিকল্পনা থাকলে তা সতর্কতার সঙ্গে করাই ভাল। শারীরিক অবস্থা মোটামুটি ভাল থাকবে।

 
 
বৃষ
taurus

সম্পত্তি রক্ষণাবেক্ষণের ব্যাপারে আরও নজরদানের প্রয়োজন। কর্মক্ষেত্রে নিজের প্রভাব বজায় থাকবে ও নতুন নতুন যোগাযোগ আপনার উৎসাহ বৃদ্ধি করতে পারে। আচমকা চোটাঘাতে ক্লেশভোগের যোগ রয়েছে। চলাফেরায় সতর্ক থাকুন। বকেয়া পাওনা আদায়ে বিলম্ব আপনাকে উদ্বিগ্ন রাখতে পারে। পারিবারিক অবস্থা ভাল। পিতার স্বাস্থ্যের উন্নতি আপনাকে উদ্বেগমুক্ত করবে।

 
 
মিথুন

jemini

ছোট ও মাঝারি ব্যবসায়ীদের এ সপ্তাহে লাভ বাড়তে পারে। নতুন কোনও লগ্নীতে আগামিদিনে ভাল ফলের সম্ভাবনা রয়েছে। পারিবারিক পরিবেশের দিকে খেয়াল রাখুন। কোনও সদস্যের আচরণ আপনাকে ব্যথিত করতে পারে। সরকারি কর্মচারীদের ব্যস্ততা বৃদ্ধির যোগ রয়েছে। কর্মক্ষেত্রের পরিস্থিতি যতই জটিল হোক ওপরওয়ালার সঙ্গে সমঝোতা করে চলুন। আর্থিক দিক শুভ।

 

 
কর্কট

cancerসপ্তাহটি শুভাশুভ মিশ্র। সপ্তাহের প্রথমভাগে শারীরিক দিক থেকে ক্লেশভোগের যোগ রয়েছে। অনিয়মের কারণে পেটের সমস্যায় ক্লেশ। পারিবারিক পরিবেশ অনুকূল। প্রিয়জন কারও সুখবরে আনন্দিত ও গর্বিত হবেন। কোনও মহৎ ব্যক্তির সান্নিধ্যলাভের দ্বারা মানসিক আনন্দ ও জ্ঞানলাভ। এ সপ্তাহের শেষের দিকে অপ্রত্যাশিতভাবে কোনও সুখবর পেতে পারেন।

 
 
সিংহ

leoশারীরিক কারণে কোনও কর্মপরিকল্পনা স্থগিত রাখতে হতে পারে। হৃদরোগীদের সতর্ক থাকা উচিত। পারিবারিক সমস্যাগুলি যা ছিল তা গুরুজন স্থানীয় কারও হস্তক্ষেপে সমাধান হবে। সপ্তাহটিতে আর্থিক উন্নতির যোগ দেখা যায়। সন্তানের মেধার বিকাশ ও উচ্চশিক্ষায় আগ্রহ আপনাকে আনন্দিত ও গর্বিত করবে। কর্মক্ষেত্রে নিজের কর্মকৃতিত্বের কারণে প্রশংসিত হবেন।

 
 
 
কন্যা

virgo

সপ্তাহটিতে মাঝেমধ্যেই অবাঞ্ছিত ঝামেলা আপনার মানসিক শান্তি বিঘ্নিত করতে পারে। ছোটখাটো কারণে মাথা গরম না করাই ভাল। পারিবারিক পরিবেশে তেমন কোনও পরিবর্তন নেই। কর্মস্থলে ব্যস্ততা বৃদ্ধি পাবে তবে মনঃসংযোগ বজায় রাখুন। নতুন প্রেমজ প্রস্তাব এলে তা যাচাই করে নেওয়াই ভাল। স্বাস্থ্য চলনসই থাকবে।

 
 
তুলা

libra

অযথা মানসিক জটিলতা এড়িয়ে চলুন। কর্মক্ষেত্রে সহকর্মীরা বিরোধিতা করলেও মাথা ঠান্ডা রেখে তার মোকাবিলা করুন। পারিবারিক পরিবেশ অনুকূল এবং স্ত্রীর বুদ্ধির দ্বারা কোনও সমস্যার সমাধান হওয়ার সম্ভাবনা রয়েছে। মাতৃস্থানীয়া কারও কাছ থেকে দামি উপহার পেতে পারেন। সপ্তাহের শেষের দিকে কর্মসূত্রে কোনও সুসংবাদ পাওয়ার সম্ভাবনা রয়েছে। স্বাস্থ্যের বিষয়ে যত্ন নেওয়া প্রয়োজন।

 
 
বৃশ্চিক

scorpio

পারিবারিক পরিবেশ কোনও পুরনো ঘটনাকে কেন্দ্র করে অশান্ত হতে পারে। নিজেদের মধ্যে আলোচনা করে মিটিয়ে নেওয়াই ভাল। কর্মক্ষেত্রে নিজের কোনও ভুলের কারণে অনুতাপ করতে পারেন। আর্থিক দিক শুভ। তবে অতিরিক্ত ব্যয়ের কারণে উদ্বেগ বজায় থাকবে। সন্তানের চলাফেরার দিকে নজর রাখুন। অতিরিক্ত  আবেগপ্রবণতার কারণে কোনও বিশেষ সুযোগ হাতছাড়া হতে পারে।

 
ধনু

saggetarius

ব্যবসায়ীদের লাভ বাড়বে। সরকারি চাকুরিজীবীদের পদোন্নতি ও স্থানান্তরে বদলির আদেশ আসতে পারে। পারিবারিক পরিবেশ শুভ। সন্তানের সাফল্যের যোগ রয়েছে। পরিবারে নতুন সন্তানের আগমনে সম্ভাবনা। খেলাধূলার জগতে যাঁরা আছেন তাঁদের সাফল্য সুনিশ্চিত। সরকারি স্বীকৃতি লাভের যোগ রয়েছে। আর্থিক লেনদেন সংক্রান্ত ব্যাপারে সচেতনতার প্রয়োজন।

 
 
 
মকর

capricorn

অতিরিক্ত কর্মব্যস্ততার কারণে শারীরিক ও মানসিক দিক থেকে ক্লান্তি আসতে পারে। পারিবারিক শান্তি বজায় থাকলেও এ সপ্তাহে বকেয়া পাওনা উদ্ধারে বিলম্ব আপনাকে চিন্তায় রাখবে। মায়ের স্বাস্থ্যের উন্নতি আপনাকে উদ্বেগমুক্ত করবে। ভ্রাতৃস্থানীয় কাউকে উপকার করতে পারেন। সম্পত্তি রক্ষণাবেক্ষণের দিকে নজরদানের প্রয়োজন। শারীরিক দিক চলনসই।

 
 
কুম্ভ

aquarius

কাউকে উপকার করে তার বিনিময়ে প্রত্যাশা করে ভুল করতে পারেন। পেশাদারদের ব্যস্ততা বৃদ্ধি পেতে পারে। রোজগারের একাধিক সুযোগ সামনে আসতে পারে। অনিয়মের কারণে শারীরিক ক্লেশভোগের যোগ রয়েছে। নারীদের বিবাহের যোগাযোগ ফলপ্রসু হতে পারে। বেকারদের নতুন চাকরির যোগাযোগ আসতে পারে। পারিবারিক পরিবেশ শুভ।

 
 
মীন

pisces

এ সপ্তাহে বাধার মধ্যে দিয়ে সাফল্য নিশ্চিত। কর্মক্ষেত্রে ব্যস্ততার কারণে পারিবারিক দিকে ততখানি নজর নাও দিতে পারেন। মায়ের শারীরিক দিকে যত্নবান হওয়া প্রয়োজন। ভাই বা বোনের উন্নতি আপনাকে খুশি করবে। অনিয়মের কারণে নিজের শরীর নিয়ে ক্লেশভোগ অসম্ভব নয়। বকেয়া পাওনাগুলি উদ্ধার হতে পারে।

 

।।     দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে    ।।

আরও পড়ুন

ট্রেন্ডিং