Advertisement
Advertisement

Breaking News

অনুশীলনের মাঝেই ধোনিকে তাড়া করলেন ভক্ত, কী হল তারপর?

সে দৃশ্যের ভিডিও এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

IPL 2019: CSK fan chases MS Dhoni at Chepauk stadium
Published by: Sulaya Singha
  • Posted:March 18, 2019 1:26 pm
  • Updated:March 19, 2019 9:02 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ‘দম থাকলে ধরে দেখাও।’ ভক্তের দিকে খানিকটা এমন চ্যালেঞ্জ ছুঁড়ে দিলেন বছর সাইত্রিশের মহেন্দ্র সিং ধোনি। তাঁর প্রতি ক্রিকেটপ্রেমীদের পাগলামি আরও একবার ক্যামেরাবন্দি হল।

কোনও মাপকাঠি তাঁর জনপ্রিয়তা মাপা সম্ভব নয়। তাঁর প্রতি ভালবাসায় কখনও বাধা হয়ে দাঁড়ায়নি দেশ-জাতি-ধর্ম। ক্রিকেটের বাইশ গজে নিজের পারফরম্যান্স আর অসম্ভব ভদ্রতা দিয়েই গোটা বিশ্বের মন জিতেছেন অত্যন্ত ঠান্ডা মস্তিষ্কের এই ব্যক্তি। ২০০৭ সালে যখন দেশের জার্সি গায়ে প্রথমবার বিশ্বজয় করেছিলেন, তখন তাঁকে মানুষ যতটা ভালবাসত, একযুগ পরও সে শ্রদ্ধা আর ভালবাসায় ভাঁটা পড়েনি এতটুকু। তাই তো শুধু খেলা নয়, ধোনির প্র্যাকটিস দেখতেও গ্যালারিতে উপচে পড়ে ভিড়। আর রবিবার চিপকে ধোনিকে দেখতে এসে এক ভক্ত যা কাণ্ড ঘটালেন, সে দৃশ্যই এখন সোশ্যাল মিডিয়ায় ভাইরাল।

Advertisement

সামনেই লোকসভা নির্বাচন। সরগরম রাজ্য-রাজনীতি। সেই মহারণের পরই আবার বাইশ গজে শুরু হবে বিশ্বযুদ্ধ। তবে এসবের আগে ২৩ মার্চ থেকেই শুরু হয়ে যাচ্ছে ক্রিকেটের জনপ্রিয়তম টুর্নামেন্ট আইপিএল। উদ্বোধনী ম্যাচে বিরাট কোহলির বেঙ্গালুরুর মুখোমুখি ধোনির চেন্নাই। সুতরাং ইতিমধ্যেই অনুশীলনে নেমে পড়েছে তিনবারের চ্যাম্পিয়নরা। রবিবার চিপকে ক্যাপ্টেন কুলকে একঝলক দেখতে প্রায় ১২ হাজার দর্শক ভিড় জমিয়েছিলেন। দেখে বোঝার উপায় নেই, নেহাতই একটি প্র্যাকটিস ম্যাচ খেলছে চেন্নাই সুপার কিংস। গ্যালারিজুড়ে ‘ধোনি… ধোনি’ রব। ঠিক সেই সময়ই ধোনি ম্যানিয়ায় আক্রান্ত এক ভক্ত ঢুকে পড়লেন মাঠের ভিতর। তাঁকে দেখে প্রথমে বোলার বালাজির পিছনে লুকানোর চেষ্টা করেন ধোনি। তারপরই মাঠের মধ্যে ছুটতে শুরু করেন। পিছন পিছন দৌড়াচ্ছেন সেই ভক্তও। শেষমেশ গ্রাউন্ড স্টাফরা ওই সমর্থককে ধরে ফেললে তাঁর সঙ্গে হাত মেলান চেন্নাই অধিনায়ক। সেই দৃশ্যের ভিডিওই সোশ্যাল সাইটে পোস্ট করেছে চেন্নাই ফ্র্যাঞ্চাইজি।

Advertisement

দিন কয়েক আগে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে ওয়ানডে সিরিজেও এমন দৃশ্য দেখা গিয়েছিল। মাঠে ঢুকে পড়া ভক্তকে ধরা না দিয়ে ছুটেছিলেন ধোনি। আর এবয়সেও তিনি এতটাই ফিট যে তাঁকে ধরতে পারেননি সেই ফ্যান। তবে ফ্যানের ইচ্ছাপূরণ করে তাঁকে জড়িয়ে ধরেছিলেন ধোনি। আর এমন স্বভাবের জন্যই তো এখনও তিনি গোটা দেশের চোখের মণি।

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ