Advertisement
Advertisement
শিব সেনা, দিলীপ ঘোষ, Shiv Sena, Dilip Ghosh, LS Polls.

‘দিলীপ ঘোষ জালি মাল’, বললেন প্রতিদ্বন্দ্বী শিব সেনা প্রার্থী অশোক সরকার

বিজেপিতে থাকাকালীন দিলীপ ঘোষের শিক্ষাগত যোগ্যতা নিয়ে মামলা করেছিলেন অশোকবাবু।

Shiv Sena puts candidate against BJP's Dilip Ghosh
Published by: Subhajit Mandal
  • Posted:March 28, 2019 5:32 pm
  • Updated:April 17, 2019 1:31 pm

শুভজিত মণ্ডল: রাজ্যে সংগঠন সে অর্থে নেই। অর্থ বা প্রতিপত্তিও খুব একটা বেশি নয়। কিন্তু ঢাল-তলোয়ার ছাড়াই যুদ্ধ জয়ের উদ্দেশ্যে লোকসভার লড়াইয়ে নামছে শিব সেনা। রাজ্যের ১৫টি আসনে প্রার্থী দিতে চলেছে উদ্ধব ঠাকরের দল। ইতিমধ্যেই প্রথম প্রার্থীতালিকা প্রকাশ করে ফেলেছে দলটি। আর শিব সেনার এই প্রার্থী তালিকায় রীতিমতো চমক রয়েছে। মেদিনীপুর কেন্দ্রে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের বিরুদ্ধে প্রার্থী হয়েছেন দলেরই বহিষ্কৃত নেতা অশোক সরকার। বিজেপিতে থাকাকালীনই দিলীপ ঘোষের শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অশোকবাবু। যার জেরে দল থেকে বহিষ্কৃতও হতে হয় তাঁকে। এবার দিলীপকে বেগ দিতে তাঁর বিরুদ্ধে ভোটের ময়দানে নামছেন তিনি।

[আরও পড়ুন:  মুখ্যমন্ত্রীর আশ্বাসে গলল বরফ, অনশন প্রত্যাহার এসএসসি চাকরিপ্রার্থীদের]

সংবাদ প্রতিদিন ডিজিটালকে দেওয়া একান্ত সাক্ষাৎকারে অশোকবাবু রীতিমতো বিস্ফোরণ ঘটালেন। বিজেপির বর্তমান নেতৃত্বের উপর ক্ষোভ উগরে দিলেন তিনি। অশোকবাবু বলেন, “২০-২৫ বছর বিজেপির সঙ্গে যুক্ত ছিলাম। কিন্তু বিজেপি নেতৃত্বে এখন বেনোজল ঢুকে গিয়েছে। বিজেপি বেনোজলকে বেশি গুরুত্ব দিচ্ছে।” শিব সেনা প্রার্থীর কথায়, “সংঘের প্রচারক মানেই জালি মাল। গ্যাস চুরি থেকে শুরু করে ধর্ষণ। যাবতীয় অভিযোগ রয়েছে দিলীপ ঘোষের বিরুদ্ধে।” দিলীপ ঘোষের শিক্ষাগত যোগ্যতা নিয়ে প্রশ্ন তুলেছিলেন অশোকবাবু। সেই মামলা খারিজ হয়ে গিয়েছে আদালতে। এ প্রসঙ্গে অশোকবাবু বলেন, “অর্থবল থাকলে মামলা হারতাম না, ওরা ২ লাখ টাকার আইনজীবী নিয়েছিল,আর আমি বিনামূল্যের আইনজীবী নিয়ে লড়েছি।”

Advertisement

তাহলে কী প্রতিশোধ নিতেই দিলীপের বিরুদ্ধে লড়ছেন? কী উদ্দেশ্যে ভোটে দাঁড়ানো? এ প্রশ্নের উত্তরে অশোকবাবু বললেন, “কাউকে হারাতে বা সুবিধা করে দিতে চাই না। শুধু হিন্দুত্বকে বাঁচাতে চাই।” কিন্তু শিব সেনার মতো দলের সংগঠনে কী তা সম্ভব? অশোকবাবু বললেন, “জিতব তো বলিনি। তবে আমার হাত ধরে দল এরাজ্যে প্রতিষ্ঠা পাবে। আর সেটাই উদ্দেশ্য।”

Advertisement

[আরও পড়ুন: কংগ্রেসে যোগ দিলেন লক্ষ্মণ শেঠ, লড়বেন তমলুক আসন থেকে]

উল্লেখ্য, অশোক সরকার ছাড়াও আরও কয়েকটি আসনে প্রার্থী দিয়েছে শিব সেনা। এর মধ্যে উল্লেখযোগ্য, তমলুক, কাঁথি, বারাকপুর, বাঁকুড়া, বারাসত, উত্তর মালদহ এবং যাদবপুর। তবে, প্রথম দফার তালিকায় সবচেয়ে চমকপ্রদ নাম কিন্তু অশোক সরকারই।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ