Advertisement
Advertisement

Breaking News

বাবুল

প্রচার সেরে ফেরার পথে বারাসতে বাবুল সুপ্রিয়র কনভয়ে হামলা, অভিযুক্ত তৃণমূল

বাবুল সুপ্রিয়কে লক্ষ্য করে ইট ছোঁড়া হয় বলে অভিযোগ৷

Union minister Babul Supriyo's car was vandalised
Published by: Tiyasha Sarkar
  • Posted:May 13, 2019 8:53 am
  • Updated:May 17, 2019 1:33 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক:  বসিরহাটের প্রচার সভা থেকে ফেরার পথে রবিবার রাতে আক্রান্ত হলেন আসানসোলের বিজেপি প্রার্থী। ভাঙচুর চালানো হয়েছে তাঁর কনভয়ে। রবিবার রাতে ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার দত্তপুকুরের কদম্বগাছি এলাকায়। বাবুল সুপ্রিয়র অভিযোগ তৃণমূল আশ্রিত দুষ্কৃতীরাই হামলা চালিয়েছে তাঁর কনভয়ে।

[আরও পড়ুন: অঙ্কের ভীতি কাটাতে রাজ্যের প্রাথমিক স্কুলে বদলাচ্ছে শিক্ষাদানের পদ্ধতি]

বিজেপি প্রার্থী সায়ন্তন বসুর প্রচারে রবিবার বসিরহাটে গিয়েছিলেন আসানসোলের বিজেপি প্রার্থী বাবুল সুপ্রিয়। প্রচার সেরে ফেরার পথে দত্তপুকুরে একটি চায়ের দোকানে দাঁড়ান বিজেপির তারকা প্রার্থী। অভিযোগ, সেই সময় প্রায় ১০ জন তৃণমূল কর্মী তাঁকে উদ্দেশ্য করে অশ্রাব্য ভাষায় গালিগালাজ করতে শুরু করে। এরপরই বিজেপি প্রার্থীর কনভয় লক্ষ্য করে ইট-পাথর ছুঁড়তে শুরু করে অভিযুক্তরা। এমনকী বাবুল সুপ্রিয়কে লক্ষ্য করেও পাথর ছোঁড়া হয় বলে অভিযোগ। তবে  বাবুল সুপ্রিয়র কোনও ক্ষতি হয়নি বলেই খবর। কোনওক্রমে ঘটনাস্থল থেকে বেরিয়েই টুইটারে ভিডিও বার্তায় গোটা ঘটনাটির বর্ণনা দেন বিজেপি প্রার্থী।

Advertisement

[আরও পড়ুন: অভিষেকের রবিবাসরীয় প্রচারে তনুশ্রী-হিরণ, সেলেবদের দেখতে ভিড় জনতার]

তাঁর উপর হামলা প্রসঙ্গে মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়কে কাঠগড়ায় দাঁড় করিয়েছেন বিদায়ী সাংসদ। তিনি বলেন “মমতা বন্দ্যোপাধ্যায় আগুনের সঙ্গে খেলে পশ্চিমবঙ্গকে অতি বিপজ্জনক জায়গায় পরিণত করেছেন। একের পর এক ঘটে চলা সন্ত্রাসের জন্য দায়ী উনিই। ধিক্কার জানাচ্ছি ওঁর রাজনীতিকে। বিরোধী দলের কেউ রাস্তায় নেমে চা খেতে গেলেও তাঁকে গুন্ডা দিয়ে আক্রমণ করা হচ্ছে, লজ্জা করা উচিত তৃণমূলের। যদি আমার রক্ষীকে না আটকাতাম, তাঁরা যদি লাঠি চালাতেন, তাহলে কী হত?” এদিনের ঘটনার পর থেকে থমথমে দত্তপুকুরের কদম্বগাছি এলাকা। 

Advertisement

 

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ