Advertisement
Advertisement

Breaking News

সোমলতা

মনের কথা সোমলতার সঙ্গে, এবার রেডিও জকির ভূমিকায় গায়িকা

রেডিও স্টেশনে বসে সোমলতা শুনবেন সাধারণ মানুষের কথা।

Singer Somlata Acharyya to introduce herself as RJ
Published by: Bishakha Pal
  • Posted:May 18, 2019 9:19 pm
  • Updated:May 18, 2019 9:19 pm

সোমনাথ লাহা: একদম খোলামনে সমাজের নানা বিষয়, সংস্কৃতি চর্চা, জীবনের ওঠাপড়া, টানাপোড়েন-সহ গোপন কথা। অন্য কোথাও যা সহজে বলা যায় না, এমন সমস্ত কথাই এবার আপনি অকপটে খুলে বলতে পারবেন সোমলতার কাছে।

ঠিকই শুনেছেন। গায়িকা সোমলতা আচার্য চৌধুরি। এবার একেবারে নয়া অবতারে হাজির হতে চলেছেন সোমলতা। তাঁকে দেখা যাবে আর জে তথা রেডিও জকি হিসাবে। ১০৪.৮ ইশক এফএম রেডিও স্টেশনে বসে সোমলতা শুনবেন সাধারণ মানুষের মনের কথা। বাতলে দেবেন সমাধানের পথও। অভিনব এই অনুষ্ঠানের মধ্যে যেমন রয়েছে মজার মুহূর্ত, তেমনই রয়েছে গভীরতায় ভরা একান্ত কথোপকথনও। সোম থেকে শুক্র প্রতিদিন রাত ৯টা থেকে ১২টা, প্রায় ৩ ঘণ্টা ধরে চলা এই অনুষ্ঠানের নাম ‘কনফেশন উইথ সোমলতা’।

Advertisement

সোমলতার সঞ্চালনায় এহেন অনুষ্ঠানে প্রতি শুক্রবার হাজির হন একজন করে সেলিব্রিটি। এই শুক্রবারের সেই অতিথি হলেন পার্নো মিত্র। পার্নোর সঙ্গে সোমলতার আলাপচারিতায় উঠে আসবে বিভিন্ন বিষয়। সমাজের বিভিন্ন বিষয়-সহ সম্পর্কের গাথা, ট্রোলিং, গায়ের রং নিয়ে হীনমন্যতার প্রসঙ্গ, প্রথম ছবি, জীবনের ওঠাপড়া-সহ ডেটিং। নানা জনের পাশাপাশি রয়েছে র‌্যাপিড ফায়ার প্রশ্নোত্তর পর্ব।

Advertisement

[ আরও পড়ুন: ‘ওদের শরীরে হিটলারের রক্ত বইছে’, মূর্তি ভাঙার প্রতিবাদে সরব সুবোধ সরকার ]

অন্তরঙ্গ ও খোলামেলা আলাপচারিতায় বেরিয়ে আসবে অনেক কথাই। প্রসঙ্গত, ২০১১-তে মুক্তিপ্রাপ্ত ‘রঞ্জনা আমি আর আসব না’ ছবিটি থেকেই টলিউডে নিজের একটা শক্ত ভিত তথা স্টারডম পান পার্নো। আর সেই ছবিতে পার্নোর কণ্ঠে প্লেব্যাক করেছিলেন সোমলতা। তাই পার্নো আর সোমলতার এই কথোপকথন আসলে বন্ধুর সামনে এক বন্ধুর নিজেকে মেলে ধরারই শামিল।

তবে শ্রোতাদের কাছে সোমলতার এই অনুষ্ঠানটি বাড়তি মাত্রা যোগ করবে তাতে কোনও সন্দেহ নেই। সঙ্গে বাড়তি পাওয়া সেলিব্রিটির মনের কথা। ‘কনফেশনস উইথ সোমলতা’র হাত ধরে যে এবার অন্য পথে শ্রোতাদের মন জয় করার পাশাপাশি তাঁদের কাছের মানুষ হয়ে উঠতে চলেছেন সোমলতা, সেকথা বলা যেতেই পারে।

[ আরও পড়ুন: ‘কমলালয়’ থেকে ‘নদিয়া হাউস’, রবীন্দ্রজয়ন্তীতে স্মৃতিচারণায় রাজপরিবারের সদস্যরা ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ