Advertisement
Advertisement

Breaking News

রাশিফল

ইচ্ছাপূরণের যোগ কন্যা রাশির জাতকদের, জেনে নিন কী রয়েছে আপনার ভাগ্যে

রইল এই সপ্তাহের রাশিফল।

Know your horoscope from 21 July to 27 July, 2019
Published by: Bishakha Pal
  • Posted:July 21, 2019 9:33 am
  • Updated:September 8, 2023 6:13 pm

অমিতাভ বন্দ্যোপাধ্যায়

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: পিতার স্বাস্থ্য চিন্তায় রাখবে মেষ রাশির জাতকদের। কর্কট রাশির জাতকদের পুরনো কোনও শারীরিক সমস্যা চাগাড় দিতে পারে। বলছেন অমিতাভ বন্দ্যোপাধ্যায়

Advertisement
 
মেষ
aries1

সরকারি কর্মচারীদের আচমকা বদলির আদেশ আসতে পারে। এ সপ্তাহে কর্মব্যস্ততার কারণে শারীরিক ও মানসিক দিক থেকে ক্লান্তি অনুভব করতে পারেন। আর্থিক দিক থেকে শুভ এবং নতুন কোনও বাহন কেনার যোগ রয়েছে। পিতার স্বাস্থ্যের উন্নতি আপনাকে উদ্বেগমুক্ত করবে। সন্তানের মেধার বিকাশ। কোনও সজ্জন ব্যক্তির পরামর্শে লাভবান হতে পারেন।

Advertisement
 
বৃষ
taurus

নতুন কোনও ব্যবসায়িক পরিকল্পনাকে ঘিরে ব্যস্ততা বাড়তে পারে। ছোটখাটো শারীরিক সমস্যা লেগে থাকতে পারে। পারিবারিক পরিবেশ শুভ ও স্ত্রীর বুদ্ধির দ্বারা পারিবারিক কোনও সমস্যার সমাধান। সমাজকল্যাণে দানধ্যান করে জনপ্রিয়তা বৃদ্ধি করতে পারেন। গোপন কথা বলে ফেলে বিড়ম্বনায় পড়তে হতে পারে। ধর্মকর্মে আগ্রহ বাড়বে।

 
মিথুন

jemini

কর্মক্ষেত্রে জটিল কোনও সমস্যার সমাধান করে নিজের দায়িত্ব বৃদ্ধি করতে পারেন। পারিবারিক দায়িত্ব পালনে বহুব্যয়ের ইঙ্গিত দেখা যায়। বন্ধুবেশী শত্রু থেকে সতর্ক থাকুন। প্রেমজ ব্যাপারে জটিলতা বজায় থাকতে পারে। পিতৃসম্পত্তি রক্ষণাবেক্ষণের পরিকল্পনা ভাইবোনেদের সঙ্গে মতে অমিলের কারণে হোঁচট খেতে পারে। আধ্যাত্মিক মননশীলতার উন্মেষ।

 

কর্কট

cancer

পুরনো কোনও শারীরিক সমস্যা চাগাড় দিতে পারে। সপ্তাহের শুরুতে শারীরিক কারণে কর্মপরিকল্পনায় ব্যাঘাতের আশঙ্কা। পারিবারিক পরিবেশ সন্তানের কারণে অশান্ত হতে পারে। ব্যবসায়ীদের বাড়তি বিনিয়োগের আদর্শ সময়। আয় ও ব্যয়ের সমতা রক্ষার অভাবে ধার করতে হতে পারে। স্বজনদের সঙ্গে সম্পর্কের উন্নতি আপনাকে আনন্দ দেবে।

সিংহ

leo

কর্মী অসন্তোষের কারণে ব্যবসায় জটিলতা বৃদ্ধির আশঙ্কা, প্রভাবশালী কোনও ব্যক্তির সান্নিধ্যলাভের দ্বারা কোনও কার্যসিদ্ধি করতে পারেন। বাক্যালাপে সংযমের অভাবে ঘরে-বাইরে বিড়ম্বনায় পড়তে হতে পারে। সন্তানের ভবিষ্যৎ নিয়ে উদ্বেগে থাকবেন। দাম্পত্য সম্পর্ক অটুট থাকবে এবং গুরুজনের স্বাস্থ্যের উন্নতি আপনাকে উদ্বেগমুক্ত করবে। নিকট ভ্রমণে আনন্দ।

 
 
কন্যা

virgo

বহুদিনের কোনও ইচ্ছাপূরণের যোগ, দীর্ঘ প্রতীক্ষার পরে কর্মোন্নতি, উপস্থিত বুদ্ধির দ্বারা একাধিক সমস্যার সমাধান করতে সক্ষম হবেন। প্রিয়জনের বিবাহের দিনক্ষণ স্থির হতে পারে। সম্পত্তি রক্ষণাবেক্ষণে আইনি ব্যবস্থা নিতে হতে পারে। বকেয়া পাওনা উদ্ধার হবে। শারীরিক দিক শুভ তবে চলাফেরায় সতর্কতার প্রয়োজন।

 
তুলা

libra

সপ্তাহে অন্যের কোনও দায়িত্ব নিয়ে আফসোস করতে হতে পারে। চঞ্চল মানসিকতার কারণে কর্মক্ষেত্রে সমস্যার আশঙ্কা। প্রিয়জনের শুভ সংবাদ আপনাকে আনন্দিত করবে। প্রেমজ ব্যাপারে জটিলতা কেটে যেতে পারে। নিজের শরীর-স্বাস্থ্যের দিকে নজর দেওয়া আবশ্যক। স্বজনদের সাথে সম্পর্কের উন্নতি আপনাকে আনন্দিত করবে। আইনি ঝুট-ঝামেলা থেকে মুক্তিলাভের যোগ।

 
বৃশ্চিক

scorpio

প্রতিবেশীর সঙ্গে সম্পত্তি নিয়ে বিবাদ আপনাকে মানসিক চাপে রাখবে। আর্থিক লেনদেন সংক্রান্ত ব্যাপারে সতর্কতা প্রয়োজন। কর্মক্ষেত্রে কঠিন কোনও সমস্যার সমাধান করে জনপ্রিয়তা বৃদ্ধি করবেন। শারীরিক দিক থেকে মুখমণ্ডলের কোনও পীড়ায় ক্লেশভোগের যোগ। পিতৃস্থানীয় কারও পরামর্শে ব্যবসায়িক দিক থেকে লাভবান হবেন। নিকট ভ্রমণে আনন্দ।

 
ধনু

saggetarius

দীর্ঘদিনের পারিবারিক কোনও সমস্যার সমাধান আপনাকে আনন্দে রাখবে। জাতিকাদের প্রেমজ ব্যাপারে জটিলতা মানসিক চাপে রাখবে। সন্তানের বিশেষ সাফল্যে পারিবারিক আনন্দ ও গর্ব। কর্ম পরিবর্তনের কোনও উদ্যোগ এ সপ্তাহে সফল হতে পারে। আইনি ঝুটঝামেলা থেকে দূরে থাকুন। কারিগরি কুশলতার বৃদ্ধি ও রোজগারের একাধিক সুযোগ মিলতে পারে।

 
 
মকর

capricorn

অতিরিক্ত খরচের কারণে সংসারে অশান্তির আশঙ্কা। কর্মক্ষেত্রে দায়িত্বপালনে কোনও ত্রুটি না রাখলেও পাওনা আদায়ে বিলম্ব আপনাকে মানসিক চাপে রাখবে। শারীরিক দিক মোটামুটি শুভ হলেও আচমকা চোটাঘাতে ক্লেশভোগের যোগ। পিতৃসম্পত্তি নিয়ে ভাইবোনেদের সঙ্গে আলোচনা সফল হবে। সঙ্গীত কলা চর্চায় আগ্রহের বৃদ্ধি। সামাজিক কাজের জন্য সম্মান বৃদ্ধি।

 
কুম্ভ

aquarius

কর্মস্থানের কোনও ভুল আপনাকে মানসিক চাপে রাখবে। নিকটজনের মন্দ ব্যবহারে ব্যথিত বোধ করবেন। ব্যবসায়ীরা এ সপ্তাহে পরিচিত ব্যক্তির সহযোগিতা পেতে পারেন। দূর ভ্রমণের পরিকল্পনা স্থগিত রাখতে হতে পারে। গুরুজন স্থানীয় কারও সঙ্গে বিবাদের কারণে মানসিক ক্লেশ। আয়ের ক্ষেত্র শুভ তবে চিকিৎসার কারণে ব্যয় বৃদ্ধি পেতে পারে।

 
মীন

pisces

প্রতিবেশীর সঙ্গে সামান্য কারণে মতবিরোধের আশঙ্কা। আর্থিক দিক থেকে সপ্তাহটি বেশ শুভ হতে পারে। মানসিক অস্থিরতার কারণে কাজের ক্ষতি, গুপ্ত শত্রুতা থেকে সাবধান। পারিবারিক পরিবেশ অনুকূল। স্ত্রীর বুদ্ধির দ্বারা লাভবান হবেন। অংশীদারি ব্যবসায়ে সাফল্য নিশ্চিত হতে পারে। সম্পত্তি রক্ষণাবেক্ষণে আইনি পদক্ষেপ নিতে হতে পারে।

 

।। দশা ও অন্তর্দশা না থাকলে রাশিফল অভ্রান্ত হয় না। শুধুমাত্র রাশির ভিত্তিতে গোচরফল আংশিক মিলবে।।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ