Advertisement
Advertisement

Breaking News

রবি পীরজাদা

আত্মঘাতী বোমায় মোদিকে উড়িয়ে দেওয়ার হুমকি পাক অভিনেত্রীর, ভাইরাল ছবি

মোদিকে হিটলারের সঙ্গে তুলনা করতেও ছাড়েননি তিনি।

Pak singer Rabi Pirzada threatens PM Modi with suicide attack
Published by: Sulaya Singha
  • Posted:October 23, 2019 3:29 pm
  • Updated:October 23, 2019 3:29 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: গতমাসেই সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিও করে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে বিষধর সাপ উপহার দেওয়ার হুমকি দিয়েছিলেন পাক গায়িকা তথা অভিনেত্রী রবি পীরজাদা। সে ঘটনায় তাঁর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানাও জারি করেছিল লাহোরের একটি আদালত। কিন্তু তা থেকেও শিক্ষা নেননি তিনি। এবার মোদিকে আত্মঘাতী বোমা মেরে উড়িয়ে দেওয়ার হুমকি দিলেন তিনি।

জম্মু ও কাশ্মীর থেকে ৩৭০ ধারার বিলুপ্তিকরণে মোদির সরকারের উপর বেজায় চটেছেন পাকিস্তানের খ্যাতনামা অভিনেত্রী পীরজাদা। তারই প্রতিবাদে বিষধর সাপ উপহার দেওয়ার হুমকি দিয়ে একটি ভিডিও নেটদুনিয়ায় পোস্ট করেছিলেন তিনি। যে কারণে তাঁর বিরুদ্ধে আদালতের দ্বারস্থ হয়েছিল পাঞ্জাব ওয়াইল্ড লাইফ প্রোটেকশন এবং পার্কস ডিপার্টমেন্ট। পাইথন-সহ নানা সরীসৃপ প্রাণী পোষ্য হিসেবে রাখার অভিযোগ উঠেছিল তাঁর বিরুদ্ধে। এবারও মোদির বিরুদ্ধে তাঁর ক্ষোভের কারণ সেই একই। কাশ্মীরে ৩৭০ ধারা বিলোপ। আরও একধাপ এগিয়ে এবার হিটলারের সঙ্গে মোদির তুলনা টেনেছেন তিনি।

Advertisement

[আরও পড়ুন: জেলে বিষ দেওয়া হচ্ছে নওয়াজ শরিফকে, বিস্ফোরক অভিযোগ ছেলের]

ravi

Advertisement

মঙ্গলবার টুইটারে একটি ছবি পোস্ট করেছেন পীরজাদা। যেখানে দেখা যাচ্ছে, পোশাকের উপর দিয়ে গোটা শরীরে বোমা জড়িয়ে রেখেছেন তিনি। সঙ্গে লেখা, “মোদি হিটলার। আমার আশা…।” নিজেকে কাশ্মীরের মেয়ে বলেও সম্বোধন করেছেন তিনি। ছবিটি পোস্ট করার পর থেকেই নেটদুনিয়ায় শোরগোল পড়ে গিয়েছে। ভারতীয়দের অনেকেই অভিনেত্রীর কার্যকলাপকে হাস্যকর বলে আখ্যা দিয়েছেন। অনেকে আবার বলছেন, এমন কাণ্ডজ্ঞানহীনভাবে ছবি পোস্ট করে পাকিস্তানের ভাবমূর্তিই নষ্ট করছেন পীরজাদা।

[আরও পড়ুন: ট্রুডোর নাগালের বাইরে ম্যাজিক ফিগার, কানাডায় ‘কিং মেকার’ শিখ নেতা]

প্রসঙ্গত, গত আগস্টে কাশ্মীর থেকে ৩৭০ ধারা বিলোপের পরই পাকিস্তান থেকে একের পর এক প্রতিবাদের ছবি উঠে এসেছে। মোদি সরকারের এমন সিদ্ধান্তের বিরোধিতা করেন প্রধানমন্ত্রী ইমরান খান থেকে প্রাক্তন ক্রিকেটার শাহিদ আফ্রিদি-শোয়েব আখতাররা। ব্যতিক্রমী ছিলেন না পাকিস্তানি অভিনেত্রী রবি পীরজাদাও। তবে তাঁর আক্রমণের পদ্ধতি ও ভাষা নিয়ে দেশজুড়ে তৈরি হয়েছে বিতর্ক। যদিও বিতর্কের মুখে পড়ে পোস্টটি মুছে ফেলেন অভিনেত্রী।

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ