Advertisement
Advertisement

Breaking News

হলদিয়া

সাদ্দামের হাজরার ফ্ল্যাটের মালিকানা চেয়েছিল রিয়া, হলদিয়া কাণ্ডে প্রকাশ্যে নয়া তথ্য

অতিরিক্ত টাকা দিলেও ফ্ল্যাট দিতে নারাজ ছিল সাদ্দাম।

Fresh details emerged in haldia murder case on thursday
Published by: Tiyasha Sarkar
  • Posted:February 27, 2020 7:58 pm
  • Updated:February 27, 2020 7:58 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: শুধু টাকা নয়, সাদ্দামের কাছে তার হাজরার ফ্ল্যাটও দাবি করেছিলেন রিয়া ও রমা। প্রয়োজনে অতিরিক্ত টাকা দিতে প্রস্তুত থাকলেও ফ্ল্যাট দিতে নারাজ ছিল অভিযুক্ত সাদ্দাম। এতেই বাড়তে থাকে টানাপোড়েন। একদিকে স্ত্রীর কাছে রিয়ার সঙ্গে সম্পর্কের কথা ফাঁস হয়ে যাওয়ার আতঙ্ক অন্যদিকে লাগাতোর টাকা ও ফ্ল্যাটের চাপে বিপর্যস্ত হয়েই খুনের ছক। লাগাতার জেরার এমনটাই জানিয়েছে হলদিয়া জোড়া খুনে ধৃত সাদ্দাম।

নিউ বারাকপুরের বাসিন্দা বছর বাইরের রিয়া ও তাঁর মাকে খুনের তদন্তে নেমে একের পর চাঞ্চল্যকর তথ্য হাতে আসছে তদন্তকারীদের। লাগাতার জেরার মুখে সম্পর্কের টানাপোড়েনের কথা স্বীকার করে নিয়েছে সাদ্দাম। জানা গিয়েছে, রিয়ার সঙ্গে সাদ্দামের পরিচয় হয়েছিল বছর দুয়েক আগে। খুব অল্প সময়ের মধ্যেই প্রণয়ের সম্পর্কে জড়িয়ে পড়ে তারা। ২০১৮ দুর্গাচকের হাজরা মোড়ে একটি ভাড়া বাড়িতে একসঙ্গে থাকতে শুরু করে সাদ্দাম-রিয়া।

Advertisement

saddam-2

Advertisement

রমাদেবীরও যাতায়াত ছিল সেখানে। তিনজন একসঙ্গে দিঘা, মন্দারমণি ছাড়াও বিভিন্ন জায়গায় ঘুরতেও গিয়েছে। কিন্তু আচমকাই প্রেমিকার সঙ্গে একাধিক যুবকের সম্পর্কের কথা জেনে ফেলেছিল ধৃত। এরপরই বিচ্ছেদের সিদ্ধান্ত নেয় সে।

riya-2

[আরও পড়ুন: ইস্ট-ওয়েস্ট মেট্রোর কাজ শুরু হতেই ফের বিপত্তি, নতুন করে একাধিক বাড়িতে ফাটল ]

বিচ্ছেদে আপত্তি না থাকলেও বিনিময়ে কয়েকলক্ষ টাকা দাবি করেছিল রিয়া ও রমা। সঙ্গে দাবি ছিল সাদ্দামের হাজরার ফ্ল্যাটের চাবি। যা নিয়ে লাগাতার বাদানুবাদ চলে তিনজনের মধ্যে। ঝামেলা মেটাতে রিয়াকে টাকাও দেয় সে। কিন্তু নাহ তাতে সাময়িকভাবে চুপ থাকলেও সাদ্দামের বিয়ের খবর পেয়ে ফের তার সঙ্গে যোগাযোগ শুরু করে রিয়া। ফ্ল্যাট না পেলে স্ত্রীর কাছে ঘনিষ্ঠ ছবি পাঠানোর হুমকি দিতে শুরু করে রিয়া। সেই হুমকি থেকে অব্যহতি পেতেই খুনের ছক। জানা গিয়েছে, শুধু সাদ্দাম নয়, সোশ্যাল মিডিয়ায় বহু যুবকের সঙ্গে আলাপ জমানোর পর তাঁদের সঙ্গে ঘনিষ্ঠ হতেন তাঁরা। ঘনিষ্ঠ দৃশ্যের ছবি ছড়িয়ে দেওয়ার হুমকি দিয়ে তাঁদের থেকেও টাকা নিতেন রিয়া ও রমা।

[আরও পড়ুন: ‘হিংসায় মৃতদের পরিবারপিছু দেওয়া হবে ১০ লক্ষ টাকা’, ঘোষণা কেজরিওয়ালের ]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ