Advertisement
Advertisement
Kunal Ghosh-Satarup Ghosh

‘হোলটাইমার ২২ লাখি গাড়ি চড়েন, মুখ দেখাবেন কী করে?’, তথ্য দিয়ে শতরূপকে খোঁচা কুণালের

'বাবা টাকা দিয়েছিলেন', নথি দেখিয়ে পালটা দাবি শতরূপের।

Kunal Ghosh slams CPM leader Satarup Ghosh about his new car worth 22 lac | Sangbaf Pratidin
Published by: Sucheta Sengupta
  • Posted:March 28, 2023 1:49 pm
  • Updated:March 28, 2023 2:10 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: নিয়োগ দুর্নীতি নিয়ে রাজ্য রাজনীতির উত্তপ্ত পরিস্থিতির মধ্যে সিপিএমের আমলে দুর্নীতি নিয়ে সরব শাসকদল। এবার তাদের নিশানায় সিপিএমের তরুণ নেতা শতরূপ ঘোষ (Satarup Ghosh)। তাঁর দামি গাড়ির তথ্য টুইট করে খোঁচা তৃণমূলের মুখপাত্র কুণাল ঘোষের (Kunal Ghosh)। প্রশ্ন তুললেন, নির্বাচনী হলফনামায় যাঁর সম্পত্তি ২ লক্ষ টাকা, পার্টির সেই হোলটাইমার এত দামি গাড়ি চড়লে লোককে মুখ দেখাবেন কীভাবে? পালটা নথি দেখিয়ে শতরূপ বললেন, এই গাড়ির দাম দিয়েছেন তাঁর বাবা।

শতরূপ ঘোষ। বাম শিবিরের তরুণ এবং জনপ্রিয় নেতা। নির্বাচনী লড়াইয়েও বেশ কয়েকবার অংশ নিয়েছেন, কিন্তু সেই ফলাফলে হারই লেখা ছিল। তবে তাতে রাজনীতির পথ থেকে বিন্দুমাত্র সরে আসেননি তিনি। বরং পুরোদমেই বাম ব্রিগেডের সদস্য হয়েছেন শতরূপ। হয়ে গিয়েছেন সিপিএমের (CPM)  হোলটাইমার। তবে পথে নামার চেয়ে তাত্ত্বিক আলোচনায় শ্রেণি সংগ্রামের অংশ নিতে তাঁকে বেশি দেখা যায়। এহেন নেতা বরাবর বিরোধী রাজনৈতিক দলের কটাক্ষের মুখে পড়েন। তবে এবার শাসকদলের আক্রমণের নিশানায় তরুণ বাম নেতার দামি গাড়ি।

Advertisement

[আরও পড়ুন: অভিষেকের সভা নিয়ে ফের জটিলতা, সভা বাতিলের দাবিতে হাই কোর্টে ডিএ আন্দোলনকারীরা]

কুণাল ঘোষ টুইটে শতরূপ ঘোষের গাড়ির নথি দিয়ে লিখেছেন, নির্বাচনী হলফনামায় যাঁর সম্পত্তির পরিমাণ ২ লক্ষ, তিনি গাড়ির শোরুমে ২২ লক্ষ টাকা দিলেন কীভাবে? ‘অসৎরূপী শতরূপ ঘোষ’ বলে একটি কার্ডও তিনি পোস্ট করেন। পাশাপাশি মঙ্গলবার সাংবাদিক বৈঠকে তৃণমূলের (TMC) মুখপাত্র প্রশ্ন তোলেন, ”বনি সেনগুপ্তর দামি গাড়ি নিয়ে সবাই মজা করছে, কিন্তু শতরূপের মতো সর্বহারা, শ্রেণি সংগ্রাম করা নেতার যে দামি গাড়ি চড়ার প্রবণতা, তা নিয়ে কেন প্রশ্ন তোলা হবে না? আপনি যদি এত দামি গাড়ি চড়েন, তাহলে লোককে মুখ দেখাবেন কী করে?”

Advertisement

এর পালটা জবাবও দিয়েছেন শতরূপ। প্রথমে বিষয়টিকে তিনি গুরুত্ব দিতে না চাইলেও চাপে পড়ে পালটা সাংবাদিক বৈঠক করেন সিপিএমের নেতা। তাঁর দাবি, গাড়ি কেনার জন্য ১৮ লক্ষ টাকা বাবা দিয়েছিলেন। ২ লক্ষের চেক দেন তিনি নিজে। সব নথিপত্র আছে।

[আরও পড়ুন: মন্দার মাঝেই সুখবর, ইপিএফে বাড়ল সুদের হার]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ