Advertisement
Advertisement
Kunal Ghosh

এবার সুজনের পরিবারের ১৩ সরকারি চাকরিপ্রাপকের তালিকা প্রকাশ, তথ্য সঠিক হলে তদন্তের দাবি কুণালের

এই তালিকাকে গুরুত্ব দিতে নারাজ সুজন চক্রবর্তী।

13 members of Sujan Chakraborty's family got job, Kunal Ghosh demands probe on list | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:March 31, 2023 1:17 pm
  • Updated:March 31, 2023 1:17 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের কুণাল ঘোষের নিশানায় বামনেতা সুজন চক্রবর্তী (Sujan Chakraborty)। এবার সোশ্যাল মিডিয়ায় সুজনবাবুর পরিবারের সরকারি চাকরিপ্রাপকদের তালিকা প্রকাশ করলেন তৃণমূলের রাজ্য সাধারণ সম্পাদক। তাঁর প্রশ্ন, “সুজনদা, এই তালিকা কি ঠিক?” যদিও কুণাল ঘোষের এই তালিকাকে গুরুত্ব দিতে নারাজ সুজন চক্রবর্তী।

বিষয়টা ঠিক কী? গত কয়েকদিন ধরেই সংবাদ শিরোনামে বাম আমলের দুর্নীতি। অনেকেই অভিযোগ করেছে, বামেদের স্বজনপোষণ নীতির জন্য বহু যোগ্যরা চাকরি পাননি। দিন কয়েক আগেই এই টুইট করে কুণাল ঘোষ দাবি করেছিলেন, সুপারিশে চাকরি পেয়েছিলেন সুজন চক্রবর্তীর স্ত্রী মিলিদেবী। তা নিয়ে বিস্তর কাঁটাছেড়া হয়েছে। শুক্রবার ফের একটি তালিকা প্রকাশ করলেন কুণাল। তাতে নাম রয়েছে ১৩ জনের। রয়েছেন সুজনবাবুর শ্বশুরমশাই অর্থাৎ এককালের দাপুটে সিপিএম নেতা শান্তিময় ভট্টাচার্য থেকে শুরু তাঁর ভায়রা, বোন-সকলেই।

Advertisement

[আরও পড়ুন: ‘নিরাপদ কলকাতা’য় বাড়ছে ফ্ল্যাট কেনার চাহিদা, সমীক্ষায় পিছিয়ে মুম্বই, নয়ডা]

এই তালিকাটি টুইট করে কুণাল ঘোষ লেখেন, “সুজন চক্রবর্তীকে ঘিরে আবার একটি তালিকা সামনে এসেছে। সিপিএমের সূত্রেই বেরিয়েছে। তখন রাজ্যে অত বেকার, আর ওই বৃত্তে সবাই চাকরিতে।” এরপরই সরাসরি প্রশ্ন ছুঁড়ে দেন বামনেতাকে। বলেন, “সুজনদা, তালিকা কি ঠিক? যদি ঠিক হয়, এতজনের চাকরি দৃশ্যত কি স্বাভাবিক? যদি তালিকা ভুল হয়, রটনা নিন্দার। যদি ঠিক হয়, তদন্ত হোক।” যদিও এই তালিকাকে একেবারেই গুরুত্ব দিতে নারাজ সুজন চক্রবর্তী। তিনি বলেন, তালিকাটি ভুলে ভরা। সুজনবাবুর কথায়, “শ্বেতপত্র প্রকাশ না করে ভুলে ভরা তালিকা কেন? চোর ধরা পড়ছে তাই অনেক কিছু বলছে। এসবকে গুরুত্ব দেওয়ার কোনও কারণ নেই। আমি আবল তাবল কথার উত্তর দিই না।”

Advertisement

 

[আরও পড়ুন: রামনবমীতে অশান্তির দীর্ঘক্ষণ পরও থমথমে শিবপুর, এলাকায় মোতায়েন ব়্যাফ, সংঘর্ষের ঘটনায় গ্রেপ্তার ৩৫]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ