Advertisement
Advertisement

Breaking News

Mahua Moitra

২০২৪ পর্যন্ত হিন্দুরা বিপদেই থাকবে! বিজেপির ‘ছক’ ফাঁস করলেন মহুয়া

হাওড়ার অশান্তি নিয়ে বিজেপিকে খোঁচা।

Mahua Moitra tweets ‘Hindus in danger' after Bengal's Howrah violence | Sangbad Pratidin
Published by: Paramita Paul
  • Posted:April 1, 2023 7:46 pm
  • Updated:April 1, 2023 7:46 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ২০২৪-এর নির্বাচনে জিততে হিন্দুত্বের তাস খেলতে শুরু করেছে বিজেপি (BJP)। তাঁদের এবারের স্লোগান ‘হিন্দু বিপদে আছে’। হাওড়ায় রামনবমীর অশান্তি নিয়ে এবার গেরুয়া শিবিরের বিরুদ্ধে তোপ দাগলেন তৃণমূল সাংসদ মহুয়া মৈত্র। টুইটারে বিজেপিকে খোঁচা দিয়ে তিনি লিখেছেন, পাকিস্তানের আক্রমণ, বিদেশি শক্তি ভারতকে নিশানা করছে, এই সমস্ত ইস্যু তুলে খুব একটা সুবিধা হচ্ছে না। তাই এবার মানুষকে বোকা বানাতে হিন্দুত্বের তাস নিয়ে নেমে পড়েছে বিজেপি।

হাওড়ায় রামনবমীর অশান্তি বিজেপির পূর্বপরিকল্পিত বলে অভিযোগ করেছেন রাজ্যের মুখ্যমন্ত্রী। পালটা হামলার নেপথ্যে তৃণমূলের গুন্ডারা বলে দাবি করেছেন রাজ্যের বিরোধী দলনেতা। শুভেন্দু অধিকারী-সহ বিজেপি নেতৃত্ব প্রমাণ করতে মরিয়া যে হামলার পিছনে তৃণমূল দায়ী, বিশেষ একটি সম্প্রদায়ের উপর হামলা করা হয়েছে। যা দেখে শনিবার মহুয়া মৈত্রের এই টুইট।

Advertisement

[আরও পড়ুন: জলপাইগুড়ি পুরসভার প্রাক্তন ভাইস চেয়ারম্যান ও তাঁর স্বামীর রহস্যমৃত্যু, কারণ ঘিরে ধোঁয়াশা]

টুইটার হ্যান্ডেলে তৃণমূল সাংসদ লিখেছেন, “রামনবমী থেকে বিজেপি প্রচার করতে শুরু করেছে, হিন্দুরা বিপদে আছে। ২০২৪ পর্যন্ত এই প্রচার চলবে। পাকিস্তানের আক্রমণ, বিদেশি শক্তি ভারতকে নিশানা করছেস, এই সমস্ত ফালতু কথায় আর কাজ হচ্ছে না। তাই এবার মানুষকে বোকা বানানোর হাতিয়ার হিন্দুত্ব।” পরিশেষে তাঁর সংযোজন, “জয় মা কালী। বুদ্ধি দে মা। আমার দেশকে রক্ষা কর।”

Advertisement

 

[আরও পড়ুন: কোচ ঠিক হওয়ার পরই সন্দেশের জন্য ঝাঁপাবে ইস্টবেঙ্গল, বাধা হতে পারে আর্থিক চাহিদা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ