Advertisement
Advertisement

Breaking News

Kolkata Metro

মেট্রো লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা যুগলের! দক্ষিণেশ্বর ডাউন লাইনে ব্যাহত পরিষেবা

দক্ষিণেশ্বর থেকে গিরিশ পার্ক রুটে পর্যন্ত মেট্রো চলাচল।

Couple allegedly attemps suicide in metro track at Dakshineswar, service disrupted
Published by: Sucheta Sengupta
  • Posted:June 3, 2023 8:03 pm
  • Updated:June 3, 2023 8:35 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ভর সন্ধেবেলা মেট্রো লাইনে ঝাঁপ দিয়ে আত্মহত্যার চেষ্টা এক যুগলের। যার জেরে ব্যাহত ডাউন লাইনের মেট্রো পরিষেবা (Metro service)। জানা যাচ্ছে, দক্ষিণেশ্বর থেকে গিরিশ পার্ক পর্যন্ত বন্ধ মেট্রো চলাচল। গিরিশ পার্ক থেকে কবি সুভাষ পর্যন্ত অবশ্য পরিষেবা চলছে। মেট্রো পরিষেবা আংশিকভাবে ব্যাহত হওয়ায় চূড়ান্ত সমস্যায় পড়েন যাত্রীরা। তবে ওই যুগলকে অক্ষত অবস্থায় উদ্ধার করা সম্ভব হয়েছে বলে জানা যাচ্ছে।

মেট্রো রেল সূত্রে জানা যাচ্ছে, শনিবার সন্ধে সাড়ে ছ’টার একটু পর নোয়াপাড়ায় (Noapara) মেট্রোর লাইনে আচমকা ঝাঁপ দিতে দেখা যায় এক তরুণ ও এক তরুণীকে। সঙ্গে সঙ্গে তৎপর হয়ে মেট্রো রেলের কর্মীরা থার্ড লাইনের বিদ্যুৎ বিচ্ছিন্ন করে দেন। ফলে তাঁদের বড় কোনও বিপদ হয়নি। তবে এই ঘটনার জেরে আংশিকভাবে ব্যাহত হয় মেট্রো পরিষেবা। দক্ষিণেশ্বর থেকে গিরিশ পার্ক পর্যন্ত ডাউন লাইনে মেট্রো চলাচল বন্ধ হয়ে যায়। বিপাকে পড়েন যাত্রীরা।

Advertisement

[আরও পড়ুন: দেশের প্রথম 5G অ্যাম্বুল্যান্স কলকাতায়, হাসপাতালে পৌঁছনোর আগেই শুরু চিকিৎসা]

প্রায় ৪০ মিনিট এই রুটে মেট্রো চলাচল বন্ধ ছিল এই রুটে। এরপর ৭টা ১৫ নাগাদ ফের দক্ষিণেশ্বর থেকে চালু হয় মেট্রো। ফলে যাত্রীদের ভিড়ও হয় বেশি। সন্ধের ব্যস্ত সময়ে এই রুটে প্রায় ৪০ মিনিট মেট্রো চলাচল পুরোপুরি স্তব্ধ হওয়ায় যথেষ্ট চাপ হয়েছে বলে অভিযোগ যাত্রীদের। যদিও গিরিশ পার্ক থেকে কবি সুভাষ পর্যন্ত মেট্রো পরিষেবা স্বাভাবিকই ছিল। মেট্রোর লাইনে আত্মহত্যা করতে চেয়ে কারা ঝাঁপ দিয়েছিলেন, তাঁদের পরিচয় এখনও প্রকাশ্যে আনা হয়নি মেট্রো রেলের তরফে।

Advertisement

[আরও পড়ুন: ‘বালেশ্বরের দুর্ঘটনা থেকে শিক্ষা নেবে রেল’, দোষীদের কঠোর শাস্তির আশ্বাস প্রধানমন্ত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ