Advertisement
Advertisement

Breaking News

Sonali Guha

বিজেপিতে ফিরেও কোণঠাসা! মহিলা মোর্চার রাজ্য কর্মসমিতির সদস্য সোনালী গুহ

ডায়মন্ড হারবারের দায়িত্ব সোনালী।

Sonali Guha got less important post in BJP | Sangbad Pratidin
Published by: Paramita Paul
  • Posted:June 4, 2023 4:56 pm
  • Updated:June 4, 2023 4:56 pm

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: বিজেপিতে ফিরেও কোণঠাসা! মূল দলে জায়গাই মিলল না! মহিলা মোর্চার রাজ্য কর্মসমিতির সদস্য করা হল সোনালী গুহকে। যা আদপে গুরুত্বহীন পদ। তবে তাঁকে দেওয়া হয়েছে ডায়মন্ড হারবারে দায়িত্ব। উল্লেখ্য, অভিষেক বন্দ্যোপাধ্যায়ের লোকসভা কেন্দ্র থেকে ভোটে লড়াই করার ইচ্ছেপ্রকাশ করেছিলেন সোনালী। এবার সেখানে সংগঠন মজবুত করার দায়িত্ব দিল বিজেপি। তবে সেই কাজটা যে মোটেও সহজ হবে না বলে দাবি রাজনৈতিক মহলের।

সূত্রের খবর, রাজ্য বিজেপির একাংশের প্রবল আপত্তিতেই সোনালীকে পার্টির কোনও পদ দেওয়া হল না। শুভেন্দুর চাপ থাকা সত্ত্বেও নাম কা ওয়াস্তে সোনালীকে মহিলা মোর্চার একটি কম গুরুত্বপূর্ণ পদে রাখলেন সুকান্ত শিবির। যদিও একথা মানতে নারাজ বিজেপির একাংশ।

Advertisement

[আরও পড়ুন: ট্রেন দুর্ঘটনায় মৃত কাকদ্বীপের যুবকের পরিবারের সঙ্গে সাক্ষাতে ‘বাধা’, বিক্ষোভের মুখে অগ্নিমিত্রা]

দীর্ঘদিন একেবারে রাজনীতি ছেড়ে বাড়িতে বসেছিলেন সোনালী। গত বিধানসভা নির্বাচনে তৃণমূলের টিকিট না পেয়ে বিজেপিতে যোগ দেন। পাত্তা না পেয়ে ফের মুখ‌্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ‌্যায়ের (CM Mamata Banerjee) ঘনিষ্ঠ হওয়ার চেষ্টা করেছিলেন। কাজ না হওয়ায় একেবারে বসে যান। শেষে ফের সক্রিয় হন গত মাসের শেষে। তিনি কংগ্রেসে যোগ দেওয়ার ইচ্ছাপ্রকাশ করেছেন জানতে পেরে কংগ্রেসের তরফ থেকেই যোগাযোগ করা হয় তাঁর সঙ্গে। কাজটি প্রদেশের অনুমতি নিয়ে শুরু করেন দলের অন‌্যতম রাজ‌্য সম্পাদক মানস সরকার।

Advertisement

সোনালী গুহর বাড়ি মধ‌্য কলকাতার ৪০ নম্বর ওয়ার্ডের কলেজ স্কোয়ার চত্বরে। ১ মে সেখানে গিয়ে তাঁর সঙ্গে কথা বলেন মানস। তাঁর মনোভাব বুঝে পরদিনই প্রদেশ নেতৃত্বের সঙ্গে সোনালীর কথাও বলানো হয়। তারপরেও কংগ্রেসে যোগ দেননি। বরং বিজেপিতে যোগ দেন তিনি। তবে সোলানীর উপর ক্ষুব্ধ বিজেপিরই একাংশ, এমনই খবর।

[আরও পড়ুন: অ্যাডমিটে লিঙ্গ বদল! কলকাতা পুলিশের চাকরির পরীক্ষা দেওয়া হল না ছাত্রীর]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ