Advertisement
Advertisement

Breaking News

TMC

মদের আসরে তৃণমূল নেতা, নেটদুনিয়ায় ছবি ভাইরাল হতেই অস্বস্তিতে দল

কী বললেন অভিযুক্ত?

Controversial picture of a TMC leader goes viral | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:June 5, 2023 8:01 pm
  • Updated:June 5, 2023 8:29 pm

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: মঙ্গলকোটের পালিগ্রাম পঞ্চায়েতের উপপ্রধানের জুয়া খেলার ভিডিও ভাইরাল হওয়ার পর এবার বিতর্কে মঙ্গলকোটের আরেক তৃণমূল নেতা। মদের বোতল নিয়ে হাসিহাসি মুখে গেঞ্জি গায়ে বসে রয়েছেন মঙ্গলকোট অঞ্চল তৃণমূল সভাপতি মিহির ঘোষ। এই ছবি ঘুরছে হোয়াটসঅ্যাপে। তা নিয়ে দলের অন্দরেই শুরু হয়েছে বিতর্ক।

Advertisement

মাসতিনেক আগে মঙ্গলকোটের পালিগ্রাম পঞ্চায়েতের উপপ্রধান শেখ মজনু ওরফে বুলেটের একটি ভিডিও সামাজিক মাধ্যমে ভাইরাল হয়েছিল। ওই ভিডিওতে দেখা গিয়েছিল শেখ মজনু জুয়ার আসরে বসে রয়েছেন। সেই ঘটনার পর দলীয় নেতৃত্ব তার বিরুদ্ধে কড়া ব্যবস্থা নেয়। ঘটনার পর শেখ মজনুকে পঞ্চায়েত অফিসে ঢুকতে নিষেধ করে দেন দলীয় নেতৃত্ব। পাশাপাশি তাকে দলেরও সমস্ত কাজকর্ম থেকেও বিরত থাকার নির্দেশ দেওয়া হয়েছিল। দলের কোনও কর্মী এই ধরনের বিতর্কে জড়িয়ে পড়লে দল প্রশ্রয় দেবে না বলে তখন সাফ জানিয়ে দিয়েছিলেন মঙ্গলকোটের বিধায়ক অপূর্ব চৌধুরী। ওই ঘটনার রেশ কাটতে না কাটতেই ফের মঙ্গলকোট অঞ্চল তৃণমূল সভাপতি মিহির ঘোষের ‘মদের আসরে’ বসে থাকার ছবি সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়ায় রাজনৈতিক মহলে চাঞ্চল্য সৃষ্টি হয়েছে।

Advertisement

[আরও পড়ুন: ভাগ্যের পরিহাস! এক দেহ, ২ দাবিদার, ট্রেন দুর্ঘটনায় মৃতের সৎকার নিয়ে চরমে টানাপোড়েন]

ছবিতে দেখা যাচ্ছে মিহিরবাবু গেঞ্জি ও প্যান্ট পড়ে বসে রয়েছেন। তার সামনে একটি নামি কোম্পানির দুটি বিয়ারের বোতল। বোঝা যায়, ঘটনার সময় মিহির বাবুর পাশে ওই আসরে আরও কেউ বা কারা ছিল। তবে শুধুমাত্র মিহিরবাবুর ছবি কেউ মোবাইল ক্যামেরায় সেসময় বন্দি করে রাখে। তারপর মোবাইলে ছড়িয়ে পড়ে। মদ্যপানের কথা পুরোপুরি অস্বীকার করেননি মঙ্গলকোটের পুরাতনহাট এলাকার বাসিন্দা অঞ্চল তৃণমূল সভাপতি মিহির ঘোষ। তিনি বলেন,” হতে পারে কখনও পিকনিক করতে গিয়ে বন্ধুবান্ধবের সঙ্গে মদ্যপান করেছি। কিন্তু ঘরে বা দলীয় কার্যালয়ের ভিতরে বসে তো খাইনি। জানি না এসব কারা ছড়াচ্ছে।”

[আরও পড়ুন: ভারত থেকে চোরাই মোবাইল যাচ্ছে ওপার বাংলায়! ‘করিডর’ মালদহ, প্রকাশ্যে চাঞ্চল্যকর তথ্য]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ