Advertisement
Advertisement

Breaking News

Imran Khan

বাড়ির মহিলাদের বাঁচাতে দল ছাড়ছেন কর্মীরা! সেনার বিরুদ্ধে বিস্ফোরক ইমরান

তেহরিক-ই-ইনসাফ পাকিস্তানের সদস্যদের দল ছাড়তে চাপ দেওয়া হচ্ছে!

Pakistan Tehreek-e-Insaf members threatened to quit party, claims Imran Khan | Sangbad Pratidin
Published by: Monishankar Choudhury
  • Posted:June 6, 2023 9:24 am
  • Updated:June 6, 2023 9:24 am

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: ফের সরকার ও সেনাবাহিনীর বিরুদ্ধে বিস্ফোরক ইমরান খান। তাঁর অভিযোগ, তেহরিক-ই-ইনসাফ পাকিস্তানের (টিটিপি) সদস্যদের দল ছাড়তে চাপ দেওয়া হচ্ছে। তাঁদের পরিবারের মহিলাদের নিশানা করা হচ্ছে।

নিজের টুইটার হ্যান্ডেলে একটি মেসেজের স্ক্রিনশট শেয়ার করে ইমরান দাবি করেন, তাঁর দলের কর্মীদের উপর প্রচণ্ড চাপ তৈরি করা হচ্ছে। বাড়ির মহিলাদের নিশানা করা হচ্ছে। শরিফ সরকার ও পাক সেনাক দিকে আঙুল তুলে পিটিআই প্রধানের দাবি, স্ক্রিনশটটি পাঠিয়েছেন দলেরই এক বিপন্ন সদস্য। সেখানে লেখা আছে, ‘আমার উপর প্রচণ্ড চাপ তৈরি করা হচ্ছে চেয়ারম্যান সাহেব। আর সহ্য করতে পারছি না। এবার আমার পরিবারের মহিলাদের নিশানা করা হচ্ছে। এখন আত্মহত্যা করা বা সংবাদ সম্মেলন ডেকে দলত্যাগ করা ছাড়া আমার কাছে অন্য কোনও পথ খোলা নেই।’

Advertisement

উল্লেখ্য, গদিচ্যুত হওয়ার পর থেকেই সেনাবাহিনী ও প্রধানমন্ত্রী শাহবাজ শরিফের দল মুসলিম লিগ (নওয়াজ)-এর বিরুদ্ধে তোপ দাগছেন ইমরান। ‘কাপ্তানে’র অভিযোগ, আগামী সাধারণ নির্বাচনে তাঁর দলকে আটকানোই মূল লক্ষ্য বিপক্ষের। তাই রাষ্ট্রীয় অত্যাচার চালিয়ে তাঁর দলকে দুর্বল করতে মরিয়া পাকিস্তানের সেনাবাহিনী। গত শুক্রবার একটি বিদেশি সংবাদমাধ্যমকে সাক্ষাৎকারে ইসলামাবাদ ও রাওয়ালপিন্ডির বিরুদ্ধে কার্যত যুদ্ধ ঘোষনা করেছেন পাকিস্তানের প্রাক্তন প্রধানমন্ত্রী তথা পাকিস্তান তেহরিক-ই-ইনসাফ (পিটিআই) পার্টির প্রধান ইমরান খান।

Advertisement

[আরও পড়ুন: তিন মাস ধরে লিবিয়ার বিদ্রোহীদের হাতে আটক, অবশেষে মুক্তি ৯ ভারতীয় নাবিকের]

লাহোরের জ়ামান পার্কের বাসভবনে বসে ব্লুমবার্গকে ইমরান বলেন, “অক্টোবরের মাঝামাঝির মধ্যে ভোট করাতেই হবে। শাসকের মনোভাব, হল তার মধ্যে পিটিআইকে যতটা দুর্বল করা যায়, করে দেওয়ার। তাতে দেশে আবার একটি দুর্বল সরকার আনতে সুবিধা হবে। যে দিন শাসক বুঝতে পারবে, পিটিআই আর ভোটে জেতার অবস্থায় নেই, সে দিনই ভোট ঘোষণা হবে।”

বিশ্লেষকদের মতে, একদা পাক সেনার পোস্টার বয় ছিলেন ইমরান (Imran Khan)। সেই সমীকরণ পালটে যেতেই ফৌজের বিষনজরে পড়েছেন ‘কাপ্তান’। তাঁকে গদিচ্যুত করেছে সেনাবাহিনী প্রকাশ্যে একথা বারবার বলেছেন তিনি। এবার সেনাই তাঁর দলকে নিশানা করছে বলে ইঙ্গিত করছেন তিনি।

[আরও পড়ুন: প্রচণ্ড শব্দে কাঁপল ওয়াশিংটন, অজ্ঞাত বিমানকে ধাওয়া F-16 জেটের, তারপর…]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ