Advertisement
Advertisement

Breaking News

Dilip Ghosh

‘উনি বরাবর রক্তের রাজনীতি করেন, চান অ্যাক্সিডেন্ট হোক’, মমতাকে আক্রমণ দিলীপের

পালটা দিলেন কুণাল ঘোষ।

Dilip Ghosh slams Mamata Banerjee over train accident | Sangbad Pratidin
Published by: Tiyasha Sarkar
  • Posted:June 7, 2023 11:09 am
  • Updated:June 7, 2023 5:13 pm

রূপায়ণ গঙ্গোপাধ্যায়: গত কয়েকদিনে করমণ্ডল দুর্ঘটনা নিয়ে তোলপাড় বাংলা, ওড়িশা। একাধিকবার কটক ছুটে গিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়। সেই ইস্যুতেও মুখ্যমন্ত্রীকে বিঁধতে ছাড়লেন না দিলীপ ঘোষ। বললেন, “উনি সবসময় মনে মনে চান অ্যাক্সিডেন্ট হোক।” দময়ন্তী সেনের বদলি থেকে রুজিরা বন্দ্যোপাধ্যায়কে বিমান বন্দরে বাধা, মুখ খুললেন সব ইস্যুতেই।

কলকাতায় থাকলে নিয়মিত ইকো পার্কে প্রাতঃভ্রমণে যান বিজেপি সাংসদ দিলীপ ঘোষ। সেখান থেকে একাধিক ইস্যুতে নিজের মতামত জানান। বুধবারও তার অন্যথা হল না। এদিন করমণ্ডল দুর্ঘটনায় মুখ্যনন্ত্রীর ভূমিকা নিয়েও প্রশ্ন তোলেন তিনি। বলেন, “উনি মনে মনে চান অ্যাক্সিডেন্ট হোক, খুনখারাপি হোক। উনি রেলমন্ত্রী থাকাকালীনও যখন যা ঘটেছে, অন্যের ঘাড়ে দোষ চাপিয়ে দিয়েছেন। উনি রক্ত নিয়েই রাজনীতি করেন।” করমণ্ডল কাণ্ডের জন্য দার্জিলিং সফর বাতিল করেছেন মুখ্যমন্ত্রী। সেই প্রসঙ্গে দিলীপের দাবি, ‘ভাইপো উত্তরবঙ্গ গিয়ে দেখে নিয়েছে ওখানে তৃণমূল উঠে গেছে। ফলে ওখানে গিয়ে ছবি হবে না। তাই ছবি যেখানে ভালো উঠবে উনি সেখানে যান’।

Advertisement

[আরও পড়ুন: ‘পটকা বাজি না ফাটলে কালীপুজো হবে?’, পঞ্চায়েত নির্বাচনের আগে বিস্ফোরণ নিয়ে মন্তব্য মদনের]

দময়ন্তী সেনের বদলির পিছনেও রাজনীতি রয়েছে বলেই দাবি দিলীপের। তিনি বলেন, ” ওনার নিরপেক্ষতা ও যোগ্যতা প্রশ্নাতীত। এর জন্য শাস্তিও পেতে হয়েছে। এখনও তাই হচ্ছে। দময়ন্তীর মতো অফিসার পুলিস বিভাগের গর্ব। তাঁদের মাথা নোয়াতে পারছে না বলে এদিক ওদিক করে কাজই করতে দিচ্ছে না।” পালটা দিতে ছাড়েনি তৃণমূল। কুণাল ঘোষ বলেন, “রক্ত নিয়ে রাজনীতি সিপিএমের আমলে হয়েছে। গণহত্যা হয়েছে একের পর এক। মমতা বন্দ্যোপাধ্যায় যখন এর প্রতিবাদ করেছেন, তখন দিলীপবাবু হাফ প্যান্ট পড়ে আরএসএস করছেন। তাই ওনার পক্ষে জানা সম্ভব নয়।”

Advertisement

[আরও পড়ুন: তীব্র গরমে হাঁসফাঁস দশা, বৃষ্টি চেয়ে মালদহে বিশেষ নমাজ পাঠ কমপক্ষে হাজার মানুষের]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ