Advertisement
Advertisement

Breaking News

Madan Mitra

Madan Mitra: ‘তৃণমূলকে আগে জানান নইলে…’, ইডি-সিবিআইকে হুঁশিয়ারি মদনের

পুরনিয়োগ দুর্নীতির তদন্ত নিয়ে ইডি-সিবিআইকে তোপ মদনের।

TMC MLA Madan Mitra warns ED and CBI । Sangbad Pratidin
Published by: Sayani Sen
  • Posted:June 8, 2023 4:04 pm
  • Updated:June 8, 2023 4:18 pm

অর্ণব দাস, বারাকপুর: শিক্ষকের পর পুরনিয়োগ দুর্নীতির তদন্তে কোমর বেঁধে নেমেছে সিবিআই। বুধবার রাজ্যের একাধিক পুরসভায় হানা দিয়েছে কেন্দ্রীয় তদন্তকারী সংস্থা। সিবিআই তল্লাশির পর কিছু গুরুত্বপূর্ণ নথিও বাজেয়াপ্ত করা হয়েছে। এই ইস্যুতে এবার মুখ খুললেন কামারহাটির তৃণমূল বিধায়ক মদন মিত্র। ইডি, সিবিআইকে রীতিমতো হুঙ্কার দিলেন তিনি।

বরানগরের টবিন রোডে ‘তৃণমূলে নবজোয়ার’ যাত্রার প্রস্তুতি সভায় বক্তব্য রাখতে গিয়ে মদন মিত্রের হুঁশিয়ারি, “কোথায় যাচ্ছেন তৃণমূলকে আগে না জানালে, রাস্তায় আটকে যেতে পারেন। এমন সভা হবে, ট্রাফিক ক্লিয়ারেন্স পাবে না ইডি, সিবিআই।” তিনি আরও বলেন, “সবার আগে বলি একটা চিঠি তৃণমূল অফিসে দিয়ে দিলেই চলবে। আমরা বুঝে নেব। আমাদের একটা অফিস আছে অভিষেকের বাড়িতে, যে আমরা এখানে এখানে মুভ করতে চাই। একটা প্রস্তাব আছে বিজেপির কাছে। রোজ চুলকোবেন না। একদিন চুলকোন। আপনি একা আসবেন না। সঙ্গে সিবিআই, ইডি, এনআইএ, র, ডিআরআইএ, নেভি, আর্মি, যা যা আছে সব নিয়ে আসুন। রোজ চুলকোবেন না। বেশি চুলকোলে কিন্তু ঘা হয়ে যাবে।”

Advertisement

[আরও পড়ুন: ‘বয়স কম হলে শুভেন্দুকে চটি দিয়ে মারতাম’, সৌগতর মন্তব্যে বিতর্ক]

মদন মিত্রের হুঁশিয়ারি নিয়ে বিভিন্ন মহলে চলছে জোর আলোচনা। বিরোধীরা তাঁকে খোঁচা দিতে ছাড়ছেন না। গেরুয়া শিবিরের দাবি, দুর্নীতির সঙ্গে যুক্ত বলেই কেন্দ্রীয় তদন্তকারী সংস্থার পদক্ষেপ নিয়ে আলোচনা করাই কাজ তৃণমূলের।

Advertisement

দেখুন ভিডিও:

[আরও পড়ুন: WTC Final 2023: বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনালেও রাজনীতির ছোঁয়া! ওভালে দেখা গেল বিজেপির পতাকা]

Sangbad Pratidin News App

খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ