১৫ ফাল্গুন  ১৪২৬  শুক্রবার ২৮ ফেব্রুয়ারি ২০২০ 

এগরায় লরির পিছনে স্করপিওর ধাক্কা, মৃত কলকাতা পুলিশের কনস্টেবল-সহ ২

Published by: Subhamay Mandal |    Posted: January 21, 2020 12:14 pm|    Updated: January 21, 2020 12:14 pm

An Images

রঞ্জন মহাপাত্র, কাঁথি: ভয়াবহ পথ দুর্ঘটনায় মৃত্যু হল দুজনের। সোমবার রাত ১০টা নাগাদ এগরা থানা এলাকায় রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা লরির পিছনে প্রাইভেট গাড়ির ধাক্কায় মৃত্যু হয় দুই বন্ধুর। মৃতেরা হলেন সন্দীপ পাড়ি এবং সঞ্জয় সোম। দুজনেরই বাড়ি পশ্চিম মেদিনীপুরের নারায়ণগড়ের বেনডিহা গ্রামে। সন্দীপ পাড়ি কলকাতা পুলিশের আর্মড ফোর্সের ফোর্থ ব্যাটালিয়নে কর্মরত।

পুলিশ ও স্থানীয় সূত্রে খবর, সোমবার রাত্রি দশটা নাগাদ এগরার জুমকি বাস স্ট্যান্ড সংলগ্ন এলাকায় রাস্তার ধারে দাঁড়িয়ে থাকা সিমেন্ট বোঝাই গাড়িতে নিয়ন্ত্রণ হারিয়ে সজোরে ধাক্কা মারে একটি স্করপিও গাড়ি। ঘটনাস্থলেই মৃত্যু হয় দুই বন্ধুর। এছাড়া গুরুতর আহত দুই ব্যক্তিকে এগরা সুপার স্পেশ্যালিটি হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঘটনার খবর পেয়ে এগরা থানার পুলিশ ঘটনাস্থলে যায় এবং পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

[আরও পড়ুন: বাড়ির বাইরে ডেকে পয়েন্ট ব্ল্যাংক রেঞ্জ থেকে গুলি, বাগনানে খুন তৃণমূল নেতা]

পুলিশকর্মী ও তাঁর বন্ধুর মৃত্যুর ঘটনায় শোকের ছায়া নেমেছে নারায়ণগড়ের বেনডিহা গ্রামে। মৃতদের দেহ ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। জানা গিয়েছে, তাঁরা দিঘা যাচ্ছিলেন। পশ্চিম মেদিনীপুর থেকে গাড়িটিতে ওঠেন তাঁরা। পুলিশের অনুমান, রাতে ঘন কুয়াশার কারণে দাঁড়িয়ে থাকা লরিটি দেখতে পাননি চালক। তাই এই বিপত্তি। স্থানীয় বাসিন্দাদের অভিযোগ, নবনির্মিত ১১৬বি জাতীয় সড়কের ধারে রাতের দিকে বেআইনিভাবে পরপর গাড়ি দাঁড়িয়ে থাকার কারণে এই ধরনের ঘটনা বারবার ঘটছে। পুলিশও বিষয়টি নিয়ে উদ্বিগ্ন।

An Images
An Images
An Images An Images