৪ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২২ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

বারান্দা থেকে উধাও বাইক, চোর সন্দেহে ২ যুবককে গণপিটুনি বাগদায়

Published by: Tiyasha Sarkar |    Posted: June 11, 2020 1:42 pm|    Updated: June 11, 2020 1:42 pm

An Images

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: ফের গণপিটুনির ঘটনা ঘটল রাজ্যে। বৃহস্পতিবার সকালে বাইক চোর সন্দেহে ২ যুবককে বেধড়ক মারধরের ঘটনা ঘটেছে উত্তর ২৪ পরগনার বাগদা এলাকায়। ইতিমধ্যেই দুই অভিযুক্তকে উদ্ধার করেছে পুলিশ। প্রাথমিক চিকিৎসার জন্য তাদের নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার সকালে। জানা গিয়েছে, এদিন বাগদার পূর্ব হুদার বাসিন্দা ভবেশ বিশ্বাস ঘুম থেকে উঠে দেখেন যে, বারান্দায় তাঁর সাইকেল ও বাইক কোনওটাই নেই। সঙ্গে সঙ্গে প্রতিবেশীদের সঙ্গে নিয়ে এলাকায় বের হন তিনি। কিছুদূর যেতেই অনন্ত পাল ও অভিজিৎ মণ্ডল নামে দুই যুবক তাঁদের নজরে পড়ে। তাদের জিজ্ঞাসাবাদ করতেই কথায় অসংগতি মেলে। এরপরই যুবকদের মারধর শুরু করেন স্থানীয়রা। প্রায় দেড়শো গ্রামবাসী এদিন হামলা চালায় ওই দুই যুবকের উপর। খবর পেয়ে ঘটনাস্থলে যায় পুলিশ।

[আরও পড়ুন: সাগর দত্ত মেডিক্যালে করোনা চিকিৎসা নিয়ে ক্ষোভ, কর্মবিরতিতে ইন্টার্ন-জুনিয়র ডাক্তাররা]

পুলিশ আধিকারিকদের আশ্বাসে স্থানীয়রা অভিযুক্তদের তাঁদের হাতে তুলে দেয়। জানা গিয়েছে, প্রাথমিক চিকিৎসার জন্য তাঁদের নিয়ে যাওয়া হয়েছে হাসপাতালে।কিন্তু ওই যুবকরা আদৌ চুরির ঘটনার সঙ্গে জড়িত কি না, সে বিষয়ে নিশ্চিত নন কেউ। পুলিশের তরফে জানানো হয়েছে, তদন্ত শুরু হয়েছে। দ্রুতই আসল তথ্য প্রকাশ্যে আসবে।

[আরও পড়ুন: শাসকদলের গোষ্ঠীদ্বন্দ্বের জেরে ভরসন্ধেয় যুবককে পিটিয়ে খুনের অভিযোগ, রণক্ষেত্র বর্ধমান]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement