২৬ আষাঢ়  ১৪২৭  শনিবার ১১ জুলাই ২০২০ 

Advertisement

প্রাক্তন বায়ুসেনা কর্মীকে পিটিয়ে খুনের অভিযোগ স্ত্রী-মেয়ের বিরুদ্ধে, চাঞ্চল্য পলতায়

Published by: Tiyasha Sarkar |    Posted: May 26, 2020 1:39 pm|    Updated: May 26, 2020 1:47 pm

An Images

ব্রতদীপ ভট্টাচার্য: প্রাক্তন বায়ুসেনা কর্মীকে মারধর ও খুনের অভিযোগ উঠল স্ত্রী-মেয়ের বিরুদ্ধে। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার পলতায়। ওই প্রৌঢ়ের মৃত্যুর খবর প্রকাশ্যে আসতেই মৃতের স্ত্রী ও মেয়েকে গ্রেপ্তারের দাবিতে সরব হন প্রতিবেশীরা। ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করেছে নোয়াপাড়া থানার পুলিশ। 

জানা গিয়েছে, মৃতের নাম অরূপ দেবনাথ। স্থানীয়দের কথায়, ষাটোর্ধ্ব ওই ব্যক্তির উপর দীর্ঘদিন ধরেই অত্যাচার করত তাঁর স্ত্রী ও মেয়ে। শুধু মানসিকভাবে নয়, রীতিমতো মারধর করা হত তাঁকে। এমনকী  খাবারও দেওয়া হত না ওই প্রৌঢ়কে। একাধিকবার প্রতিবেশীরা অরূপবাবুর আর্তনাদ শুনে ছুটে গিয়েছিলেন তাঁর বাড়িতে। অভিযোগ, মৃতের স্ত্রী ও মেয়ে রীতিমতো অপমান করে বাড়ি থেকে বের করে দেয় তাঁদের। সূত্রের খবর, সোমবার রাতেও অরূপবাবুর বাড়ি থেকে অশান্তির শব্দ পেয়েছিলেন প্রতিবেশীরা। এরপরই মঙ্গলবার সকালে তাঁরা অরূপবাবুর মৃত্যু সংবাদ পান। এরপর এলাকার বাসিন্দারা অরূপবাবুর বাড়িতে গেলে এদিনও তাঁর স্ত্রী-মেয়ে প্রতিবেশীদের সঙ্গে দুর্ব্যবহার করে। এতেই ক্ষোভে ফেটে পড়েন স্থানীয়রা।

[আরও পডুন: লকডাউনে বন্ধ পোশাক ব্যবসা, হাল না ছেড়ে PPE কিট বানিয়েই আয়ের বিকল্প পথে সংস্থা]

এই ঘটনার পরই অরূপবাবুকে খুনের অভিযোগ তুলে তাঁর স্ত্রী ও মেয়েকে গ্রেপ্তারের দাবিতে সরব হন স্থানীয়রা। খবর পেয়ে নোয়াপাড়া  থানার পুলিশ ঘটনাস্থলে গিয়ে দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠায়। পর্যাপ্ত তদন্ত ও অভিযোগের সত্যতা প্রমাণিত হলে শাস্তির আশ্বাস দিলে নিয়ন্ত্রণে আসে পরিস্থিতি। তবে এখনও থমথমে এলাকা।

[আরও পডুন: আমফানকে ‘অতি বিরল’ ঝড়ের তকমা দেওয়া হোক, কেন্দ্রের উপর চাপ বাড়িয়ে দাবি ডেরেকের]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement