BREAKING NEWS

১০  আশ্বিন  ১৪২৯  বৃহস্পতিবার ২৯ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

তৃণমূল কর্মী ‘খুন’, ইটাহারে ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশ থেকে উদ্ধার ক্ষতবিক্ষত দেহ

Published by: Sayani Sen |    Posted: August 13, 2022 12:23 pm|    Updated: August 13, 2022 12:28 pm

A TMC worker allegedly killed in Raiganj । Sangbad Pratidin

শংকরকুমার রায়, রায়গঞ্জ: রাজ্যে ফের তৃণমূল কর্মী (TMC Worker) খুন। উত্তর দিনাজপুরের ইটাহারের বাসতোপ গ্রামে ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশ থেকে তৃণমূল কর্মীর ক্ষতবিক্ষত দেহ উদ্ধার। টাকাপয়সা সংক্রান্ত বিবাদেই খুন হয়েছেন তৃণমূল কর্মী, অভিযোগ স্থানীয় বিধায়কের। ইটাহার থানার পুলিশ ঘটনার তদন্তে নেমেছে। কে বা কারা এই ঘটনায় জড়িত, তা খতিয়ে দেখা হচ্ছে।

উত্তর দিনাজপুরের ইটাহারের গটলুর বাসিন্দা কাশেম শেখ। তিনি দীর্ঘদিন ধরে গটলু বুথ এলাকায় তৃণমূলের সক্রিয় কর্মী হিসাবেই কাজ করেন। শুক্রবার রাত থেকে নিখোঁজ হয়ে যান তিনি। রাতভর চলে খোঁজাখুঁজি। তবে তাঁর কোনও খোঁজ পাওয়া যায়নি। শনিবার সকালে স্থানীয় বাসিন্দারা দেখেন ওই তৃণমূল কর্মীর বাড়ির অদূরে বাসতোপ গ্রামে ৩৪ নম্বর জাতীয় সড়কের পাশে তৃণমূল কর্মীর দেহ পড়ে রয়েছে। তড়িঘড়ি পরিবারের লোকজন ঘটনাস্থলে যায়। রায়গঞ্জ থানার পুলিশও ঘটনাস্থলে পৌঁছয়। দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়।

[আরও পড়ুন: পাক অধিকৃত কাশ্মীরে তুমুল বিক্ষোভ, বালোচ বিদ্রোহের মাঝেই আরও চাপে পাকিস্তান]

এদিকে, দলীয় কর্মীর মৃত্যুর খবর পাওয়ামাত্রই ঘটনাস্থলে পৌঁছন স্থানীয় বিধায়ক মোশারফ হোসেন। তাঁর দাবি, এই ঘটনার সঙ্গে রাজনীতির কোনও যোগ নেই। টাকাপয়সা সংক্রান্ত বিবাদেই খুন হয়েছেন তৃণমূল কর্মী। পুলিশ সুপার সানা আখতারের দাবি, খুন হয়েছেন তৃণমূল কর্মী।

তবে কীভাবে খুন হলেন তিনি, তা এখনও স্পষ্ট নয়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, ধারাল কোনও অস্ত্র দিয়ে খুন করা হয়েছে কাশেমকে। আপাতত ময়নাতদন্ত রিপোর্ট হাতে আসার অপেক্ষায় পুলিশ আধিকারিকরা।

[আরও পড়ুন: ‘মেয়েরা কী পরবেন, তাঁর বাবাও ঠিক করতে পারেন না!’ বিকিনি কাণ্ডে মুখ খুললেন জেভিয়ার্সের অধ্যাপিকা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে