BREAKING NEWS

২ কার্তিক  ১৪২৮  বুধবার ২০ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

পরকীয়ার শাস্তি! মহিলার মুখে এলোপাথাড়ি ব্লেড চালাল প্রেমিকের স্ত্রী

Published by: Tiyasha Sarkar |    Posted: September 26, 2021 7:32 pm|    Updated: September 26, 2021 7:32 pm

A woman allegedly beaten up by boyfriend's wife in Habra | Sangbad Pratidin

ছবি: প্রতীকী

অর্ণব দাস, বারাসত: বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়ানোর শাস্তি! মহিলার মুখে এলোপাথাড়ি ব্লেড চালাল প্রেমিকের স্ত্রী। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে উত্তর ২৪ পরগনার হাবড়ায় (Habra)। আহত মহিলা ভরতি হাবড়া হাসপাতালে। গ্রেপ্তার করা হয়েছে অভিযুক্ত মহিলা ও তার ভাইকে।

হাবড়ার কুমড়োবাজারের বাসিন্দা হাসিকুল ইসলাম। স্থানীয় সূত্রে জানা গিয়েছে, স্বামী হাসিকুল অন্য কারও সঙ্গে বিবাহ-বহির্ভূত সম্পর্কে জড়িয়েছেন এমন সন্দেহে কারণে সাবিনা খাতুনের সঙ্গে তাঁর সম্পর্কের অবনতি ঘটে। স্বামীকে হাতেনাতে ধরতে শনিবার রাতে ভাই ইদ্রিসকে সঙ্গে নিয়ে স্বামীর পিছু নেন সাবিনা। হাবড়ার কুমড়া বাজারে গিয়ে স্বামীর সঙ্গে এক মহিলাকে দেখতে পান তিনি। তাঁদের একসঙ্গে দেখতে পেয়ে ভরা বাজারের মধ্যে স্বামীর প্রেমিকার সঙ্গে বচসা শুরু করেন সাবিনা।

[আরও পড়ুন: ‘গুলাব’ আছড়ে পড়ার আগেই বিপত্তি, তালসারিতে সমুদ্রস্নানে নেমে নিখোঁজ মধ্যমগ্রামের ২ যুবক]

অভিযোগ, দু’জনের মধ্যে কাটাকাটির মধ্যেই সাবিনা ওই মহিলার মুখে ব্লেড চালিয়ে দেয়। আহত মহিলার চিৎকার শুনে এলাকার ব্যবসায়ী এবং স্থানীয়রা জড়ো হয়ে যান। পরিস্থিতি বেগতিক বুঝে এলাকা ছেড়ে পালান অভিযুক্ত মহিলার স্বামী হাসিকুল। রক্তাক্ত অবস্থায় স্থানীয়রাই মহিলাকে উদ্ধার করে হাবড়া স্টেট জেনারেল হাসপাতালে নিয়ে যাওয়া হয়। স্থানীয়রাই অভিযুক্তকে পুলিশের হাতে তুলে দেয়।

একইদিনে মধ্যযুগীয় বর্বরতার ছবি দেখা গেল অশোকনগরেও। পরকীয়া সন্দেহে স্ত্রী এবং এক যুবককে গাছে বেঁধে বেধড়ক মারধর করল স্বামী! শনিবার রাতে চাঞ্চল্যকর এই ঘটনাটি ঘটেছে অশোকনগর থানার ভুরকুণ্ডা গ্রাম পঞ্চায়েত এলাকায়। খবর পেয়ে দ্রুত পুলিশ গিয়ে আক্রান্ত মহিলা ও যুবককে উদ্ধার করে থানায় নিয়ে যায়। অত্যাচারিত বধূর অভিযোগের ভিত্তিতে রবিবার তাঁর স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। জানা গিয়েছে, ধৃতের নাম রতন দলুই। এই ঘটনায় আর কে কে জড়িত আছে তা খতিয়ে দেখছে পুলিশ।

[আরও পড়ুন:Durga Puja 2021: করোনা কালে নয়া উদ্যোগ পারিবারিক পুজোতেও, অষ্টমীতে ভারচুয়ালি অঞ্জলি দেবসরকার বাড়িতে ]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement