৫ মাঘ  ১৪২৬  রবিবার ১৯ জানুয়ারি ২০২০ 

Menu Logo ফিরে দেখা ২০১৯ মহানগর রাজ্য দেশ ওপার বাংলা বিদেশ খেলা বিনোদন লাইফস্টাইল এছাড়াও বাঁকা কথা ফটো গ্যালারি ভিডিও গ্যালারি ই-পেপার

স্টাফ রিপোর্টার: পরকীয়া সম্পর্কে জড়িয়েছে ভগ্নিপতি। এই সন্দেহের বশেই যুবককে চপার দিয়ে কোপাল শালা। সোমবার রাতে চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে সার্ভে পার্ক থানা এলাকায়। আশঙ্কাজনক অবস্থায় আক্রান্ত ওই যুবককে প্রথমে এমআর বাঙুর হাসপাতালে নিয়ে যাওয়া হয়। অবস্থার অবনিত হলে সেখান থেকে তাঁকে এসএসকেএম হাসপাতালে স্থানান্তরিত করা হয়েছে। সোমবার গভীর রাতেই তল্লাশি চালিয়ে ইএমবাইপাসের ধারের অজয়নগর এলাকা থেকে অভিযুক্ত যুবককে গ্রেপ্তার করে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, আক্রান্ত যুবকের নাম নাম রাহুল মিরবার ওরফে তন্ময়। পেশায় মার্বেল মিস্ত্রি ওই যুবক দক্ষিণ ২৪ পরগনার নরেন্দ্রপুর এলাকার বাসিন্দা। বিয়ের পর সব কিছু ঠিক থাকলেও। বেশ কিছুদিন ধরেই স্ত্রীর সঙ্গে তন্ময়ের সম্পর্কের অবনতি হতে শুরু করে। বিষয়টি প্রকাশ্যে আসার পর থেকেই শ্বশুরবাড়ির লোকেদের সঙ্গে টানাপোড়েন চলছিল তন্ময়ের। প্রায়দিনই শ্বশুরবাড়ির সদস্যদের সঙ্গে বচসায় জড়িয়ে পড়তেন ওই যুবক। সোমবার রাতে ফের শালা কমলের সঙ্গে কথা কাটাকাটিতে জড়িয়ে পড়ে ওই যুবক। অভিযোগ, সেই সময়ই আচমকা কমল একটি চপার বের করে তন্ময়কে এলোপাথাড়ি কোপাতে শুরু করে। রক্তাক্ত অবস্থায় ঘরেই লুটিয়ে পড়ে তন্ময়। বিষয়টি নজরে পড়তেই তন্ময়কে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া হয়। 

[আরও পড়ুন: প্রসূতিকে মারধরের অভিযোগ, কাঠগড়ায় বাঁকুড়া মেডিক্যাল কলেজের মহিলা চিকিৎসক]

ওই যুবকের শ্বশুরবাড়ির লোকেদের অভিযোগ, স্ত্রীকে অবহেলা করত তন্ময়। কয়েক মাস ধরে বাড়ি ফিরে প্রতি রাতে ফোনে ফিসফিস করে কথা বলত। তা থেকেই তন্ময়ের শালা কমল সিকদার ও পরিবারের অন্যদের সন্দেহ হয় যে তন্ময় বিবাহ বহির্ভূত সম্পর্কে জড়িয়েছে। সোমবার রাতে তা নিয়ে শালা-জামাইবাবুর মধ্যে বচসা হয়। তারপরই শালা কমল একটি চপার বের করে জামাইবাবুকে এলোপাথাড়ি কোপাতে শুরু করে। ইতিমধ্যেই খুনের চেষ্টার অভিযোগে অভিযুক্তকে গ্রেপ্তার করেছে পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, অভিযুক্তকে গ্রেপ্তার করা হয়েছে। ঘটনার তদন্ত শুরু হয়েছে। দ্রুত গোটা বিষয়টি প্রকাশ্যে আসবে। 

আরও পড়ুন

আরও পড়ুন

ট্রেন্ডিং