১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

স্ত্রীকে কটূক্তি, থানায় ঢুকে অভিযুক্তকে বেদম মার জেলাশাসকের

Published by: Sucheta Sengupta |    Posted: January 7, 2019 9:59 am|    Updated: January 7, 2019 4:10 pm

Alipurduar DM thrashes youth

সংবাদ প্রতিদিন ডিজিটাল ডেস্ক: সোশ্যাল মিডিয়ায় স্ত্রীকে নিয়ে কটূক্তি। আর রাগ সামলাতে পারেননি আলিপুরদুয়ারের জেলাশাসক নিখিল নির্মল। রাগের বশে তিনি যা করলেন, সেই কাণ্ডই এখন ভাইরাল হয়ে ঘুরছে নেটদুনিয়ায়।

দিন কয়েক আগে নিখিল নির্মলের স্ত্রী সম্পর্কে ফেসবুকে অশালীন মন্তব্য করেছেন বিনোদ সরকার নামে ফালাকাটার এক যুবক। তখনই তাঁর সন্ধান শুরু করেন জেলাশাসক। রবিবার ফালাকাটা থানা চত্বরে ওই যুবককে দেখে থানায় ঢুকেই পড়েন নিখিল নির্মল এবং তাঁর স্ত্রী নন্দিনী। তারপর পুলিশের সামনেই বিনোদকে বেধড়ক মারধর করতে থাকেন তিনি। অভিযোগ, জেলাশাসকের এমন কীর্তি দেখে নীরব ছিল পুলিশ। ঘটনার পর অভিযুক্ত বিনোদকে গ্রেপ্তার করা হয়। জেলাশাসককের সঙ্গে যোগাযোগ করা যায়নি। তাঁকে ১০দিনের ছুটিতে পাঠানো হয়েছে। শুরু হয়েছে বিভাগীয় তদন্ত।অনৈতিক জেনেও, জেলাশাসকের কাজে বাধা না দেওয়ায় প্রশ্ন উঠছে পুলিশের ভূমিকায়। সূত্রের খবর, পদক্ষেপ নেওয়া হতে পারে আইসির বিরুদ্ধেও।যদিও এসব নিয়ে মুখ খোলেননি আলিপুরদুয়ারের জেলাশাসক নিখিল নির্মল। তাঁর সঙ্গে যোগাযোগের চেষ্টা হলেও, সাড়া মেলেনি।

সোশ্যাল মিডিয়ায় উস্কানিমূলক, কুরুচিকর, অশালীন মন্তব্যের ঘটনা আকছারই ঘটছে। অভিযোগ পেলে, সেসব তদন্তের দায়িত্ব সাইবার ক্রাইম শাখার। প্রত্যেক জায়গায় জেলা পুলিশ বিভাগের আলাদা করে সাইবার শাখা রয়েছে। এক্ষেত্রে স্ত্রীর প্রতি সোশ্যাল নেটওয়ার্কে কটূক্তি দেখে কেন সাইবার সেলের কাছে অভিযোগ দায়ের না করে নিজের হাতে আইন তুলে নিলেন জেলাশাসক? এই প্রশ্নই উঠছে নানা মহলে। শুধুই কি রাগের বশে এই কাণ্ড না কি নিজের ক্ষমতাবলে নিয়ম বহির্ভূত কাজে নামলেন তিনি?  উত্তর মিলছে না। তবে বিভাগীয় তদন্তের ভিত্তিতে জেলাশাসকের বড় শাস্তি হতে পারে বলে আশঙ্কা পুলিশ মহলের একাংশের। এদিকে, ফেসবুকে জেলাশাসকের এমন কীর্তির বিরুদ্ধে নিন্দার ঝড় উঠতেই স্বামীর পাশে দাঁড়িয়েছেন নন্দিনী কৃষ্ণান। পাল্টা পোস্টে তাঁর বক্তব্য, স্বামী উপযুক্ত কাজই করেছেন। তাঁকে রক্ষা করার শপথ রেখেছেন। এনিয়ে অযথা শোরগোল তোলা হচ্ছে।

দেখুন ভিডিও:

 

 

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে