BREAKING NEWS

১২ জ্যৈষ্ঠ  ১৪২৯  রবিবার ২৯ মে ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

বাংলা থেকেই লোকসভা নির্বাচন লড়তে চান আজহার

Published by: Sulaya Singha |    Posted: November 5, 2018 9:35 am|    Updated: November 5, 2018 9:35 am

Azhar to fight LS polls from Bengal

রিন্টু ব্রহ্ম, কালনা: এ রাজ্য থেকেই লোকসভা নির্বাচনে লড়াইয়ের ইচ্ছাপ্রকাশ করলেন ভারতের প্রাক্তন অধিনায়ক মহম্মদ আজহারউদ্দিন। শুক্রবার ইডেনে হিরো কাপের রজত জয়ন্তী পূর্তি অনুষ্ঠানে হাজির ছিলেন আজহার। শনিবার পূর্ব বর্ধমানের কালনায় এক কর্মসূচিতে পৌঁছেছিলেন আজহার। সেখানেই তিনি জানান, এ রাজ্য থেকে ভোটে লড়তে তাঁর কাছে ইতিমধ্যেই বিভিন্ন দলের প্রস্তাব রয়েছে। রাজ্যবাসীর সমর্থন পেলে তিনি লড়তে প্রস্তুত। যদিও কোনও দলের নাম আলাদা করে উল্লেখ করেননি তিনি।

প্রাক্তন কংগ্রেস সাংসদের এই মন্তব্যে স্বাভাবিকভাবেই জল্পনা ছড়িয়ে পড়েছে। বিজেপি বিরোধী কোনও দলের হয়েই তিনি লোকসভা নির্বাচনের ময়দানে নামতে পারেন বলে অনুমান রাজনৈতিক বিশেষজ্ঞদের। প্রাক্তন ভারতীয় ক্রিকেট অধিনায়কের এই মন্তব্যের পর অবশ্য এখনও পর্যন্ত কোনও দল প্রতিক্রিয়া জানায়নি।

[সিনেমার কায়দায় অপহরণের ছক, কুলটির নিষিদ্ধপল্লিতে শুট আউট]

শনিবার রাতে কালনার পূর্ব সাতগাছিয়ায় বিজয়া সম্মিলনী অনুষ্ঠান মঞ্চে বাংলার সঙ্গে তাঁর ও ক্রিকেটের গভীর সম্পর্কের কথা জানান আজ্জু। তারকা ব্যাটসম্যান বলেন, “আমার কাছে বাংলা থেকে ভোটে লড়ার জন্য বহু অফার আসছে। আপনাদের সমর্থন থাকলে আমি বাংলা থেকেই লড়াই করব।” বিষয়টি নিশ্চিত করতে অনুষ্ঠানের সঞ্চালক বাংলায় জানান, আজহারউদ্দিন এ রাজ্য থেকে লোকসভা ভোটে লড়তে চান। সঙ্গে সঙ্গে তাতে সহমত পোষণ করেন প্রাক্তন ভারত অধিনায়ক। শুধু তাই নয়, আগামিদিনে তিনি এই রাজ্য থেকে রাজনৈতিক কেরিয়ারের দ্বিতীয় ইনিংস শুরু করতে চান বলেও পরিষ্কার জানিয়ে দেন।

বেটিং চক্রে জড়িত থাকার অভিযোগে ক্রিকেট কেরিয়ারে ইতি ঘটেছিল ডানহাতি এই ব্যাটসম্যানের। ২০০৯ সালে কংগ্রেসে যোগদান করেন আজহার। উত্তরপ্রদেশের মোরাদাবাদ থেকে লোকসভা নির্বাচনে জয়ীও হন তিনি। পাঁচ বছর সাংসদ ছিলেন। তারপর আর নির্বাচনে লড়েননি।

[কুলদীপের স্পিনে কাবু ক্যারিবিয়ানরা, প্রথম টি-টোয়েন্টিতে জয়ী ভারত]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে