BREAKING NEWS

৭ আশ্বিন  ১৪২৭  বৃহস্পতিবার ২৪ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

‘বেশিরভাগ পুলিশের শিরদাঁড়া ভেঙে গিয়েছে’, এবার উর্দিধারীদের তোপ অগ্নিমিত্রার

Published by: Sayani Sen |    Posted: September 14, 2020 8:54 pm|    Updated: September 14, 2020 8:54 pm

An Images

সৌরভ মাজি, বর্ধমান: দিলীপ ঘোষ, কৈলাশ বিজয়গবর্গীয়, সায়ন্তন বসুর পর এবার অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)। দলীয় নেতাদের সুরে সুর মিলিয়ে এবার পুলিশকে তোপ দাগলেন তিনি। পুলিশের মেরুদণ্ড ভেঙে গিয়েছে বলেও অভিযোগ বিজেপি নেত্রীর। বিজেপির শক্তি হ্রাস করতে মহিলাদের উপর ইচ্ছা করে তৃণমূল কর্মীরা হামলা চালাচ্ছে বলেও সুর চড়ান তিনি।

দলীয় কর্মসূচিতে যোগ দিতে সোমবার বর্ধমানে যান তিনি। সকালে বর্ধমানে সর্বমঙ্গলা মন্দিরে পুজো দেন অগ্নিমিত্রা। বিশ্ব থেকে করোনা যাতে চলে যায় সে কারণে পুজো দেওয়া বলেই জানান। দলীয় কর্মসূচিতে যোগ দিয়ে সরাসরি মুখ্যমন্ত্রীকে আক্রমণ করে বসেন তিনি। অগ্নিমিত্রা বলেন, “এ রাজ্যের মুখ্যমন্ত্রী মহিলা হওয়া সত্ত্বেও সরকার মহিলাদের নিরাপত্তা দিতে ব্যর্থ। ৯ বছর ধরে এই সরকার আমাদের ঠকিয়েছে। আর ৬ মাস অপেক্ষা করুন। আমরা সরকারে আসছি। সোনার বাংলা গড়ব। বাংলার যেকোনও মহিলার গায়ে হাত দিয়ে দেখুক। হাতটা গুঁড়িয়ে দেব। পুলিশ, সরকারি ডাক্তাররা দিদির কথা শুনে চলে। তাই ধর্ষণ করে খুন করলেও রিপোর্টে ধর্ষণ লেখা হয় না। না হলে ডাক্তারদের চাকরি চলে যাবে। বেশিরভাগ পুলিশের (Police) শিরদাঁড়া ভেঙে গিয়েছে। ৬ মাস পরে আমাদের সঙ্গেই কাজ করতে হবে সেটা বুঝতে পারছে না। আমাদের ভয় পেয়েছে তৃণমূল। মহিলাদের সফট টার্গেট করা হচ্ছে। বিজেপিতে কেউ যাতে যোগ দিতে পারেন না সে কারণে মহিলাদের আক্রমণ করছে তৃণমূল।”

[আরও পড়ুন: বিজেপি নেতা বাঁচতে দিল না! ফেসবুকে ভিডিও পোস্ট করে আত্মঘাতী হিন্দমোটরের যুবক]

বক্তব্য শেষে বিভিন্ন দলের আগত মানুষজনের হাতে বিজেপির (BJP) পতাকা তুলে দেন তিনি। ছিলেন দলের বর্ধমান জেলা সভাপতি সন্দীপ নন্দীও। পরে বর্ধমান মেডিক্যাল কলেজ হাসপাতালে যান তিনি। সেখানে ভরতি থাকা দলের এক মহিলা কর্মীর সঙ্গে দেখা করেন। অভিযোগ, কয়েকদিন আগে তৃণমূলের হামলায় জখম হন ওই মহিলা। সেখান থেকে তিনি শহরের জোড়ামন্দির এলাকায় বৃক্ষরোপণ কর্মসূচিতে যোগ দেন। পরে মেমারিতে সভাও করে অগ্নিমিত্রা।

[আরও পড়ুন: স্বামীর সঙ্গে ঝগড়া, অভিমানে হাইটেনশন টাওয়ারে চড়ে বসলেন মহিলা, তারপর…]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement