BREAKING NEWS

৯ আশ্বিন  ১৪২৭  সোমবার ২৮ সেপ্টেম্বর ২০২০ 

Advertisement

দলীয় কর্মীর উপর হামলায় ক্ষুব্ধ বিজেপি, অভিযুক্তদের শাস্তির দাবিতে দফায় দফায় বিক্ষোভ বনগাঁয়

Published by: Tiyasha Sarkar |    Posted: June 12, 2020 2:37 pm|    Updated: June 12, 2020 2:54 pm

An Images

জ্যোতি চক্রবর্তী, বনগাঁ: বিজেপি কর্মীকে মারধরের ঘটনার পর একদিন পেরিয়ে গেলেও এখনও ক্ষোভে ফুঁসছেন দলীয় নেতা-কর্মীরা। অভিযুক্তদের গ্রেপ্তারের দাবিতে শুক্রবারও বনগাঁর বিভিন্ন এলাকায় দফায় দফায় বিক্ষোভ দেখান তাঁরা। জ্বালানো হয় টায়ার। সূত্রের খবর, মারধরের ঘটনায় বৃহস্পতিবার রাতে গ্রেপ্তার করা হয়েছে ২ অভিযুক্তকে।

ঘটনার সূত্রপাত বৃহস্পতিবার সকালে। এদিন বনগাঁ থানার বিএসএফ মোড় এলাকায় ভবানীপুর রোডের মুখে নিজের দোকানেই ছিলেন সুতনু দেবনাথ নামে এক বিজেপি কর্মী। সেই সময় জনা কয়েক দুষ্কৃতী সেখানে গিয়ে দোকান থেকে তাঁকে টেনে বার করে মারধর করে বলে অভিযোগ৷ সুতনুর মাথায় আঘাত লাগে, হাতে ও পায়েও গুরুতর চোট পান তিনি। সঙ্গে সঙ্গে তাঁকে উদ্ধার করে বনগাঁ মহকুমা হাসপাতালে পাঠানো হয়। কিন্তু তাঁর শারীরিক অবস্থার অবনতি হতে থাকায় কলকাতায় স্থানান্তরিত করা হয়। দলীয় কর্মীর উপর এমন অত্যাচারের খবর পেয়ে হাসপাতালে ছুটে যান বারাসাত সাংগঠনিক জেলা সহ-সভাপতি দেবদাস মণ্ডল ও বিধায়ক বিশ্বজিৎ দাস। এদিনই অভিযুক্তদের শাস্তির দাবিতে সরব হন শান্তনু ঠাকুরও।

bangaon-2

এই ঘটনার পর রাতেই মারধরের ঘটনায় জড়িত সন্দেহে অমিত দাস ও সঞ্জীব দাস নামে দুই যুবককে গ্রেপ্তার করে পুলিশ। এরপর শুক্রবার সকাল থেকে বাকি অভিযুক্তদের গ্রেপ্তার ও কঠোরতম শাস্তির দাবিতে বনগাঁর হেলেঞ্চা রানাঘাট, বাগদা, গাড়াপোতা, চাঁদপাড়া বাজার, গাইঘাটা বাজার, গোপালনগর থানার কালিবাড়ি বাজার, ন’হাটা বাজার এলাকায় মিছিল ও অবরোধ করে বিজেপি। টায়ার জ্বালিয়ে চলে বিক্ষোভ।

bangaon-3

দীর্ঘক্ষণ পর পুলিশের আশ্বাসে ওঠে অবরোধ। অন্যদিকে, বৃহস্পতিবার আক্রান্ত বিজেপি কর্মীকে নিয়ে হাসপাতালে গিয়ে ডাক্তার ও কর্মীদের উপর হামলার অভিয়োগ তুলে পালটা মিছিল করেন হাসপাতালের অস্থায়ী কর্মীরা।

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement