২৮ আশ্বিন  ১৪২৭  মঙ্গলবার ২০ অক্টোবর ২০২০ 

Advertisement

‘ক্ষমতায় আসলে রাজ্যের প্রত্যন্ত এলাকায় বদলি করে দেব’, ফের পুলিশকে হুমকি অগ্নিমিত্রার

Published by: Sayani Sen |    Posted: September 18, 2020 6:48 pm|    Updated: September 18, 2020 6:48 pm

An Images

সংগ্রাম সিংহরায়, শিলিগুড়ি: বাংলার পুলিশকর্মীদের আরও একবার হুঁশিয়ারি দিলেন বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল (Agnimitra Paul)। ক্ষমতায় আসলে রাজ্যের প্রত্যন্ত এলাকায় বদলি করে দেওয়ার হুমকি দিলেন তিনি। শিলিগুড়িতে মিছিলে বাধা পাওয়ার পর এই হুমকি দেন তিনি।

রাজ্যের আইনশৃঙ্খলার অবনতি হচ্ছে এই অভিযোগে শুক্রবার শিলিগুড়ির কাঞ্চনজঙ্ঘা স্টেডিয়াম থেকে রাজ্য বিজেপির (BJP) একটি মিছিল শুরু হয়। মিছিলে ছিলেন বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল, সাংসদ সৌমিত্র খাঁ, সায়ন্তন বসু-সহ অন্যান্য নেতাকর্মীরা। হাসপাতাল মোড়ের কাছে পৌঁছে গেরুয়া শিবিরের নেতানেত্রীরা দেখেন গোটা রাস্তা ব্যারিকেড করা। তবে বাধা হঠিয়ে মিছিল এগোতে থাকে। এরপর হাসমিচকের কাছে আবারও বাধা পান বিজেপি মিছিলকারীরা। সেখানে ব্যারিকেড সরিয়ে যাওয়ার চেষ্টা করলে পুলিশের সঙ্গে খণ্ডযুদ্ধ শুরু হয়। এরপর সেখানেই অবস্থান বিক্ষোভ শুরু করেন গেরুয়া শিবিরের নেতাকর্মীরা। বিজেপি কর্মীদের অভিযোগ, পুলিশের হামলায় দলীয় বেশ কয়েকজন জখম হয়েছেন।

[আরও পড়ুন: দাবিমতো পণ না পেয়ে নববধূকে দেহ ব্যবসায় নামাল স্বামী, প্রতিবাদ করায় চলল মারধরও]

এই ঘটনার পরিপ্রেক্ষিতে পুলিশকর্মীদের আবারও হুঁশিয়ারি দেন বিজেপি মহিলা মোর্চার রাজ্য সভানেত্রী অগ্নিমিত্রা পল। তিনি বলেন, “যে সমস্ত পুলিশ অতিসক্রিয় হয়ে বাধা দিচ্ছে। ৬ মাস পর আমাদের সঙ্গে কাজ করতে হবে তাঁদের। প্রত্যন্ত এলাকায় বদলি করে দেওয়া হবে। রাজ্যের আইনশৃঙ্খলা রক্ষা করতে পারছেন না মুখ্যমন্ত্রী। তাঁর অবিলম্বে পদত্যাগ করা উচিত।” বিষ্ণুপুরের সাংসদ সৌমিত্র খাঁও (Saumitra Khan) রাজ্য সরকারকে তোপ দাগেন। তিনি বলেন, “করোনা পরিস্থিতিতে শুধু তৃণমূলই রাস্তায় বেরতে পারে। বিজেপি কর্মীরা পথে নামলেই বাধা দেওয়া হচ্ছে। আমরা বদলা নেব। বদলও করব।” সায়ন্তন বসুর (Sayantan Basu) গলাতেও হুঙ্কারের সুর। তিনি বলেন, “কাটমানি, চালচুরি, রেশন দুর্নীতির দল তৃণমূল। আমরা ক্ষমতায় আসলে রাজ্যে রামরাজত্ব ফিরিয়ে আনা হবে।” এদিকে, বিজেপির বিক্ষোভের পর থেকে হাসপাতাল মোড়ের নিরাপত্তা আরও আঁটসাঁট করা হয়েছে।

দেখুন ভিডিও: 

[

[আরও পড়ুন: স্ত্রীকে বাপের বাড়ি পাঠিয়ে ফের বিয়ের তোড়জোড় স্বামীর! ৫ দিন ধরে শ্বশুরবাড়ির সামনে ধরনায় তরুণী]

Advertisement

Advertisement

Advertisement

Advertisement

Advertisement