১৮ অগ্রহায়ণ  ১৪২৮  রবিবার ৫ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

রেজিনগরে বোমা বাঁধতে গিয়ে মৃত্যু যুবকের, আহত তৃণমূল প্রার্থী-সহ ২

Published by: Sangbad Pratidin Digital |    Posted: April 12, 2018 12:01 pm|    Updated: April 12, 2018 12:01 pm

Blast in Murshidabad, TMC panchayat candidate injured

কল্যাণ চন্দ, মুর্শিদাবাদতৃণমূল প্রার্থীর বাড়িতে বিস্ফোরণ। বোমা বাঁধতে গিয়ে বিস্ফোরণে মৃত্যু হল এক যুবকের। এই ঘটনায় আহত হয়েছেন দুজন। আহতদের মধ্যে রয়েছেন নাজিরপুরে পঞ্চায়েত সমিতির তৃণমূল প্রার্থী জহিরুদ্দিন মোল্লা ওরফে বাবলু। তাঁর আঘাত গুরুতর হওয়ায় রাতেই মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজ ও হাসপাতালে ভরতি করা হয়। প্রাথমিক চিকিৎসার পর তাঁকে কলকাতায় স্থানান্তরিত করা হয়। বুধবার মধ্যরাতে ঘটনাটি ঘটেছে মুর্শিদাবাদের রেজিনগর বেলডাঙা দুই নম্বর ব্লকের তেঘড়ি নাজিরপুরে।

[স্ত্রী ভেন্টিলেশনে, তবুও লড়াইয়ের ময়দানে অনুব্রত]

জানা গিয়েছে, তৃণমূলের পঞ্চায়েত সমিতির প্রার্থী জহিরুদ্দিন মোল্লার বাড়িতেই চলছিল বোমা বাঁধার কাজ। বিরোধীদের দাবি,  আসন্ন পঞ্চায়েত ভোট উপলক্ষেই বোমা বাঁধা চলছিল। সেখানেই ছিলেন জহীরুদ্দিন মোল্লা। তখনই আচমকা বিস্ফোরণ ঘটে। বিস্ফোরণের তীব্রতায় ঘটনাস্থলে মৃত্যু হয় একজনের। এই ঘটনায় প্রার্থী সহ-আরও একজন আহত হয়েছেন। জহীরুদ্দিনবাবুর অবস্থা আশঙ্কাজনক হওয়ায়, তাঁকে কলকাতার হাসপাতালে স্থানান্তর করা হয়েছে।

WhatsApp Image 2018-04-12 at 11.09.16

এদিকে বোমা বিস্ফোরণের দাবি মানতে চায়নি স্থানীয় তৃণমূল নেতৃ্ত্ব। এই প্রসঙ্গে তৃণমূলের ব্লক সভাপতি মহম্মদ সইদ জানিয়েছেন, বাড়িতে পরিচিত যুবকদের নিয়ে পিকনিক করছিলেন জহিরুদ্দিন মোল্লা। তখনই কোনও কারণে গ্যাস সিলিন্ডার ফেটে যায়। এরজেরেই দুর্ঘটনাটি ঘটেছে। কেউ কেউ আবার বিস্ফোরণের পিছনে বহিরাগতদের জড়িত থাকার অভিযোগও দায়ের করেছেন।

মনোনয়ন পর্ব শেষ হওয়ার পরে পরেই রাজ্য জুড়ে একের পর এক দুর্ঘটনা ঘটছে। শাসনে বুধবার সন্ধ্যায় বিজয় মিছিলে হাঁটার সময় খুন হন তৃণমূলের অঞ্চল সভাপতি। মিছিলের মধ্যে থেকে যুবক রজব আলি তাঁর পেটে ক্ষুর চালিয়ে দেয়। ঘটনাস্থলেই মৃত্যু হয় অঞ্চল সভাপতি সইফার রহমানের। এদিকে হামলাকারী যুবককে ধরে বেধড়ক মারধর করে উত্তেজিত জনতা। পুলিশ তাকে উদ্ধার করলেও হাসপাতালে নিয়ে যাওয়ার পথে মৃত্যু হয় তার। এই ঘটনায় বিরোধী বিজেপি ও সিপিএমের দিকে অভিযোগের আঙুল তুলেছেন উত্তর ২৪ পরগনা জেলা তৃণমূল সভাপতি জ্যোতিপ্রিয় মল্লিক। তবে আক্রমণের কার্যকারণ এখনও স্পষ্ট নয়। ঘটনার তদন্ত শুরু করেছে পুলিশ।

[আঁতুরঘর করিমপুরের ধোড়াদহে প্রার্থীই দিতে পারল না সিপিএম]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে