BREAKING NEWS

১৯  মাঘ  ১৪২৯  শনিবার ৪ ফেব্রুয়ারি ২০২৩ 

READ IN APP

Advertisement

রাজনীতির সঙ্গে সম্পর্কই ছিল না, বারাবনিতে সিপিএম নেতার ভাইয়ের রহস্যমৃত্যুতে চাঞ্চল্য

Published by: Tiyasha Sarkar |    Posted: November 29, 2022 2:45 pm|    Updated: November 29, 2022 2:45 pm

Body of a youth found in Barabani, investigation started | Sangbad Pratidin

শেখর চন্দ, আসানসোল: প্রাক্তন সিপিএম নেতার ভাইয়ের রহস্যমৃত্যু। আসানসোলের বারাবনিতে বাড়ি থেকে ঢিল ছোড়া দূরত্বে মিলল ক্ষতবিক্ষত দেহ। ঘটনাকে কেন্দ্র করে তুমুল চাঞ্চল্য এলাকায়। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে খুন করা হয়েছে ওই ব্যক্তিকে। তবে কারণ নিয়ে তৈরি হয়েছে ধোঁয়াশা।

জানা গিয়েছে, মৃত যুবকের নাম রাম কোড়ার। তাঁর দাদা বাসুদেব কোড়ার পোড়ওখাওয়া সিপিএম নেতা। এককালে সিপিএমের পঞ্চায়েতের উপপ্রধান ছিলেন তিনি। এদিকে মৃতের ভাই ভরত বিজেপির মণ্ডল সভাপতি। সোমবার বিকেলে নাকি কাজে যাওয়ার নাম করে বাড়ি থেকে বের হন রাম। কিন্তু দীর্ঘক্ষণ পেরিয়ে গেলেও তিনি বাড়ি ফেরেননি। স্বাভাবিকভাবেই এলাকায় খোঁজাখুঁজি করা হয়। কিন্তু তাতে কোনও লাভ হয়নি।

[আরও পড়ুন: বকেয়া বেতন, ডানলপের ২ কারখানার কর্মীদের এককালীন প্রাপ্য মেটানোর নির্দেশ হাই কোর্টের]

মঙ্গলবার সকালে স্থানীয়রা বাড়ির অদূরে রামের দেহ পড়ে থাকতে দেখেন। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় বাড়িতে ও পুলিশ। ইতিমধ্যেই পুলিশ গিয়ে দেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে। খবর পেয়ে ঘটনাস্থলে যান সিপিএম ও বিজেপির নেতারা। সকলেরই প্রশ্ন, ঠিক কী হয়েছিল সোমবার রাতে।

পরিবারের দাবি, ভাল ছেলে হিসেবেই পরিচিত রাম। কারও সঙ্গে কোনও শত্রুতা ছিল না। এদিকে রাজনীতির সঙ্গে যুক্তও ছিলেন না। ফলে কী কারণে খুন, তা নিয়ে ঘনাচ্ছে রহস্য। অবিলম্বো গোটা বিষয়টা প্রকাশ্যে আসবে বলে জানিয়েছেন তদন্তকারীরা।

[আরও পড়ুন: রাতভর বোমাবাজি, সাতসকালে গড়িয়ার রাস্তায় তাজা বোমা, আতঙ্কিত এলাকাবাসী]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে