BREAKING NEWS

৩১ আশ্বিন  ১৪২৮  সোমবার ১৮ অক্টোবর ২০২১ 

READ IN APP

Advertisement

জলপাইগুড়িতে উদ্ধার যুবকের ঝুলন্ত দেহ, স্ত্রী ও শ্বশুরবাড়ির অত্যাচারের জেরেই আত্মহত্যা?

Published by: Tiyasha Sarkar |    Posted: October 1, 2021 1:32 pm|    Updated: October 1, 2021 1:32 pm

Body of a youth found in room in Jalpaiguri | Sangbad Pratidin

শান্তনু কর, জলপাইগুড়ি: শ্বশুরবাড়ির অত্যাচারের জের। গলায় ফাঁস দিয়ে আত্মঘাতী যুবক। চাঞ্চল্যকর ঘটনাটি ঘটেছে জলপাইগুড়ির (Jalpaiguri) খড়িয়া গ্রামের নাজির পাড়ায়। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠিয়েছে পুলিশ। কী কারণে আত্মঘাতী হয়েছে ওই যুবক, তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।

জানা গিয়েছে, ওই যুবকের নাম মহাদেব রায়। জলপাইগুড়ির খড়িয়া গ্রামের নাজির পাড়ার বাসিন্দা ওই যুবক। কয়েকবছর আগে বিয়ে হয় তাঁর। প্রথম দিকে স্বাভাবিক ছন্দেই চলছিল সব কিছু। তবে সম্প্রতি শ্বশুরবাড়ির সঙ্গে অশান্তি শুরু হয় মহাদেবের। অভিযোগ, স্ত্রী ও শ্বশুরবাড়ির সদস্যরা রীতিমতো অত্যাচার চালাত। যার জেরে মানসিক অবসাদে ভুগছিলেন মহাদেব।

[আরও পড়ুন: বন্যার জলে মৃত্যুফাঁদ, ঘাটালে জলমগ্ন উঠোনে খেলতে গিয়ে প্রাণ হারাল ৬ বছরের শিশু]

এই টানাপোড়েনের মাঝে ঘর থেকে উদ্ধার হয় মহাদেবের ঝুলন্ত দেহ। সঙ্গে সঙ্গে খবর দেওয়া হয় পুলিশে। ইতিমধ্যেই দেহটি উদ্ধার করে ময়নাতদন্তে পাঠানো হয়েছে। মৃতের পরিবারের অভিযোগ, স্ত্রী ও শ্বশুরবাড়ির সদস্যরা নির্মম অত্যাচার করত মহাদেবের উপর। সেই কারণেই অবসাদে আত্মঘাতী (Suicide) হয়েছেন তিনি।

পুলিশের তরফে জানানো হয়েছে, দেহটি উদ্ধার করা হয়েছে। প্রাথমিকভাবে মনে করা হচ্ছে, আত্মঘাতী হয়েছেন ওই ব্যক্তি। তবে পারিবারিক অশান্তির কারণেই এই ঘটনা কি না, তা খতিয়ে দেখা হচ্ছে।

[আরও পড়ুন: প্রবল বৃষ্টিতে ভাঙল অজয় নদের বাঁধ, হু হু গতিতে জল ঢুকছে বীরভূম, মঙ্গলকোটের বহু গ্রামে]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে

Advertisement

Advertisement