BREAKING NEWS

৯ মাঘ  ১৪২৮  রবিবার ২৩ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

সম্পর্ক ভাঙার বদলা! মাদক মেশানো মুড়ি দিয়ে বেহুঁশ করে তরুণীর চোখ নষ্ট করে দিল প্রেমিক

Published by: Paramita Paul |    Posted: January 10, 2022 6:33 pm|    Updated: January 10, 2022 6:39 pm

Boy friend allegedly made girl friend blind in South 24 Parganas | Sangbad Pratidin

দেবব্রত মণ্ডল, বারুইপুর: ‘মাদক’ মেশানো মশলা মুড়ি খাইয়ে বেহুঁশ করে প্রেমিকার চোখ নষ্ট করার অভিযোগ উঠল এক যুবকের বিরুদ্ধে। পুলিশ জানিয়েছে, ঘটনায় ভাঙড়ের মাধবপুরের খোকন বাছাড় নামে ওই যুবককে গ্রেপ্তার করা হয়েছে। এই ঘটনায় চাঞ্চল্য ছড়িয়ছে দক্ষিণ ২৪ পরগনার ভাঙড় এলাকায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, ভাঙড়ের মাধবপুরের অভিযুক্ত যুবকের সঙ্গে জয়নগরের একটি মেয়ের বিবাহবহির্ভূত সম্পর্ক গড়ে ওঠে। বছর দুয়েক ধরে ‘ঘনিষ্ঠ সম্পর্কে’ রয়েছেন তাঁরা। কিন্তু সম্প্রতি যুবকের প্রেমিকা জানতে পারেন যে, তাঁর প্রেমিক খোকন বিবাহিত। তারপরই ওই সম্পর্ক থেকে বেরিয়ে আসতে চান তিনি। গত এক বছর ধরে খোকনের সঙ্গে আর কোনও যোগাযোগ রাখেননি।

[আরও পড়ুন: তেলেঙ্গানায় নরবলি! মন্দিরে দেবীমূর্তির পায়ের নিচে রাখা কাটা মুন্ডু ঘিরে চাঞ্চল্য মন্দিরে]

অভিযোগ, চলতি মাসের ৪ তারিখ প্রেমিকাকে সোনারপুর স্টেশনে ডাকে অভিযুক্ত প্রেমিক। সেখানেই দুজনে মশলা মুড়ি খায়। অভিযোগ, মশলা মুড়ির সাথে ‘মাদক’ মেশানো ছিল। ওই মুড়ি খাইয়ে প্রেমিকাকে বেহুঁশ করে দেয় সে। জ্ঞান ফেরার পর মেয়েটি বুঝতে পারেন, তিনি ভাঙড়ের একটি শ্মশানে পড়ে রয়েছেন। অনুভব করেন, চোখে দেখতে পাচ্ছেন না। পাশে প্রেমিকও নেই। স্থানীয় বাসিন্দারাই তাঁকে উদ্ধার করে চিকিৎসাকেন্দ্রে নিয়ে যায়।

পুলিশ সূত্রে জানা গিয়েছে, মহিলার একটি চোখ আগে থেকেই অন্ধ ছিল। প্রেমিক মারধর করে অপর চোখটিও নষ্ট করে দিয়েছে বলে অভিযোগ। বর্তমানে ডায়মন্ডহারবার হাসপাতালে চিকিৎসাধীন তিনি। সোমবার মহিলার পরিবারের পক্ষ থেকে ভাঙড় থানায় লিখিত অভিযোগ দায়ের করা হয়। তড়িঘড়ি ঘটনার তদন্তে নামে ভাঙড় থানার পুলিশ। মাধবপুর থেকে অভিযুক্ত প্রেমিক খোকন বাছাড়কে গ্রেপ্তার করা হয়। ধৃতকে এদিন বারুইপুর মহাকুমা আদালতে তোলা হলে বিচারক তিন দিনের পুলিশি হেফাজতের নির্দেশ দেন।

[আরও পড়ুন: ‘বন্ধ হোক গঙ্গাসাগর মেলা’, আবেদন জানিয়ে কলকাতা হাই কোর্টে দায়ের আরও ৫ মামলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে