১৭ চৈত্র  ১৪২৬  মঙ্গলবার ৩১ মার্চ ২০২০ 

Advertisement

তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে রণক্ষেত্র বাসন্তী, গুরুতর জখম ৬

Published by: Tiyasha Sarkar |    Posted: February 27, 2020 1:46 pm|    Updated: February 27, 2020 1:46 pm

An Images

দেবব্রত মণ্ডল, বারুইপুর: খালের জল নেওয়াকে কেন্দ্র করে তৃণমূলের দুই গোষ্ঠীর সংঘর্ষে রণক্ষেত্রের চেহারা নিল দক্ষিণ ২৪ পরগনার ভাঙড়। তৃণমূল কর্মীদের এলোপাথাড়ি কোপানোর অভিযোগে উঠল যুব তৃণমূলের কর্মীদের বিরুদ্ধে। এদিনের সংঘর্ষে গুরুতর জখম হন ৬ জন। খবর পেয়ে বিশাল পুলিশ বাহিনী ঘটনাস্থলে গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।

জানা গিয়েছে, এলাকার আদি তৃণমূল কর্মী ও যুব তৃণমূল কর্মীদের বচসা দীর্ঘদিনের। মাঝে মধ্যেই সংঘর্ষে জড়িয়ে পড়ে দু’পক্ষ। বুধবার রাতে খালের জল নেওয়াকে কেন্দ্র করে বচসা শুরু হয় দুই গোষ্ঠীর মধ্যে। কথা কাটাকাটি থেকে হাতাহাতি শুরু হয়ে যায় তাঁদের মধ্যে। অভিযোগ, সেই সময়ই ধারালো অস্ত্র দিয়ে তৃণমূলের কর্মীদের কোপাতে শুরু করে যুব তৃণমূল কর্মীরা। গুরুতর জখম হন ৬ হন। খবর পেয়েই ঘটনাস্থলে যায় বাসন্তী থানার বিশাল পুলিশ বাহিনী। দীর্ঘক্ষণের চেষ্টায় নিয়ন্ত্রণে আসে পরিস্থিত।

[আরও পড়ুন: তিনদিন অনাহারে দিল্লিতে গৃহবন্দি মুর্শিদাবাদের শ্রমিকরা, উদ্ধার করে ঘরে ফেরাচ্ছেন অধীর]

পুলিশ আধিকারিকরাই আহত তৃণমূল কর্মীদের উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে পাঠায়। অবস্থার অবনতি হওয়ায় সেখান থেকে তাঁদের পাঠানো হয় ক্যানিং মহকুমা হাসপাতালে। বর্তমানে সেখানেই চিকিৎসাধীন তাঁরা। পুলিশের তরফে জানানো হয়েছে, ইতিমধ্যেই ঘটনার তদন্ত শুরু করা হয়েছে। দ্রুতই অভিযুক্তদের গ্রেপ্তার করা হবে। এদিনের ঘটনায় স্বাভাবিকভাবে অস্বস্তিতে স্থানীয় তৃণমূল নেতৃত্ব।

[আরও পড়ুন: ত্রাসের নাম ‘সিসিটিভি’, আঁটঘাট বেঁধে ডাকাতি করতে এসেও ফিরে গেল লুটেরার দল]

Advertisement

Advertisement

Advertisement