BREAKING NEWS

১১ মাঘ  ১৪২৮  মঙ্গলবার ২৫ জানুয়ারি ২০২২ 

READ IN APP

Advertisement

গরু পাচার রুখতে গিয়ে আক্রান্ত পুলিশ, ইটবৃষ্টি, মেখলিগঞ্জে ধুন্ধুমার

Published by: Paramita Paul |    Posted: January 9, 2022 9:41 am|    Updated: January 9, 2022 9:41 am

Clash broke out in Cooch Behar as police try to stop cow smuggling | Sangbad Pratidin

ছবি: প্রতীকী।

বিক্রম রায়, কোচবিহার: গরু ‘পাচার’ (Cow Smuggling) রুখতে গিয়ে আক্রান্ত পুলিশ। শনিবার সন্ধেয় ঘটনাটি ঘটেছে মেখলিগঞ্জ এলাকায়। অভিযোগ, বাংলাগদেশে পাচারের উদ্দেশ্যে মজুত করা গরু বাজেয়াপ্ত করতে গেলে পুলিশকে লক্ষ্য করে ইট-পাটকেল ছুড়তে শুরু করেন গ্রামবাসীরা। ইটের ঘায়ে জখম হন একাধিক পুলিশ কর্মী। পরে অতিরিক্ত বাহিনী নিয়ে গিয়ে গরুগুলিকে উদ্ধার করা হয়। এদিকে এই ঘটনায় এখনও পর্যন্ত ৬ জনকে গ্রেপ্তার করেছে পুলিশ। বাকিদের খোঁজে তল্লাশি চলছে।

কোচবিহার জেলার মেখলিগঞ্জ মহকুমার উছলপুকুরির বামুনিয়াপাড় এলাকা থেকে বাংলাদেশ সীমান্তের দূরত্ব কয়েক কিলোমিটার। গোপন সূত্রে পুলিশ খবর পায়, পাচারের উদ্দেশ্যে সেই গ্রামে প্রচুর গরু মজুত করা হয়েছে। এই খবর পেয়ে এলাকায় অভিযান চালায় পুলিশ। বাড়িতে ঢুকে গরুগুলি আনতে গেলে স্থানীয়দের বাধার মুখে পড়তে হয় তাদের। অভিযোগ, মহিলা-সহ স্থানীয় বাসিন্দারা পুলিশকে লক্ষ্য করে ইটবৃষ্টি শুরু করে। ইটের ঘায়ে জখম হয়ে ঘটনাস্থল থেকে চলে আসে বাহিনী।

[আরও পড়ুন: OMG! জেলের মধ্যেই যাবজ্জীবন সাজাপ্রাপ্তের সঙ্গে চুম্বনে লিপ্ত মহিলা বিচারক! ভিডিও ভাইরাল]

পরে অতিরিক্ত বাহিনী নিয়ে ফের অভিযান চালানো হয়। সেই সময়ও দু’পক্ষের মধ্যে সংঘর্ষ হয়ে বলে সূত্রের খবর। স্থানীয় সূ্ত্রে খবর, কমপক্ষে ১৭ জন পুলিশ কর্মী জখম হন। মেখলিগঞ্জ মহাকুমা হাসপাতালে তাঁদের চিকিৎসা করানো হয়। যদিও পুলিশের দাবি, ৪-৫ জন কর্মী জখম হয়েছিলেন। প্রাথমিক চিকিৎসার পর তাঁরা সুস্থই আছে। দফায়-দফায় অভিযানে গরুগুলিকে উদ্ধার করা হয়।

পুলিশের কাজে বাধা দেওয়া এবং তাদের মারধরের অভিযোগে ৪ মহিলা-সহ মোট ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকি অভিযুক্তদের খোঁজ চলছে। ঘটনাপ্রসঙ্গে মাথাভাঙার অতিরিক্ত পুলিশ সুপার ইন্দ্রজিৎ সরকার জানান, “ইতিমধ্যে ৬ জনকে গ্রেপ্তার করা হয়েছে। বাকিদের খোঁজ চলছে। দ্রুত তাদেরও গ্রেপ্তার করা হবে।”

[আরও পড়ুন: বন্ধুদের জোরাজুরিতে লটারির টিকিট কেটেই ভাগ্যবদল, রাতারাতি কোটিপতি মন্তেশ্বরের বাসিন্দা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে