২১ অগ্রহায়ণ  ১৪২৮  বুধবার ৮ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

এবার এটিএম থেকে বেরোল ব্রাউন পেপার! চাঞ্চল্য হাওড়ার বালিতে

Published by: Tanumoy Ghosal |    Posted: August 8, 2018 12:19 pm|    Updated: August 8, 2018 12:21 pm

Customer gets brown paper along with notes from a ATM in Bali

অরিজিৎ গুপ্ত, হাওড়া:  শহরের বিভিন্ন এটিএমে স্কিমার বসিয়ে টাকা গায়েব করে দিচ্ছে জালিয়াতরা। মঙ্গলবার রাতেও ভবানীপুরের একটি এটিএমে স্কিমার বসাতে গিয়ে ধরা পড়েছে তিনজন যুবক। হাওড়ার বালিতে আবার টাকা তুলতে গিয়ে এটিএম থেকে ব্রাউন পেপার পেলেন এক গ্রাহক! তাঁর দাবি, থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন। কিন্তু অভিযোগ নেওয়া তো দূর অস্ত, পুলিশ বিষয়টিকে গুরুত্বই দিতে চায়নি। এটিএমটি যে ব্যাংকের, সেই ব্যাংক কর্তৃপক্ষ ঘটনাটি জানানোর সিদ্ধান্ত নিয়েছেন ওই গ্রাহক।

[ কসবার পর এবার ভবানীপুর, এটিএমে স্কিমার লাগাতে গিয়ে পাকড়াও তিন যুবক]

বালির রামনবমীতলার বাসিন্দা বিজয় পাণ্ডে। মঙ্গলবার রাতে বালি বাজারে একটি এটিএমে টাকা তুলতে গিয়েছিলেন তিনি। এটিএমটি একটি বেসরকারি ব্যাংকের। ওই গ্রাহকের দাবি, এটিএম থেকে ৬ হাজার টাকা তুলতে চেয়েছিলেন তিনি। কিন্তু নির্দিষ্ট অঙ্কের টাকা মেলেনি। উলটে এটিএম থেকে দুটি দুই হাজার টাকার নোটের সঙ্গে বেরিয়ে আসে একটি ব্রাউন পেপার! ঘটনায় হতবাক হয়ে যান বিজয়বাবু। ঘটনাটি স্থানীয় বাসিন্দাদের জানান তিনি। তাঁরাও অবাক হয়ে যান। রাতেই বালি থানায় অভিযোগ জানাতে গিয়েছিলেন বিজয় পাণ্ডে। কিন্তু, পুলিশ বিষয়টিকে গুরুত্ব দিতে চায়নি বলে অভিযোগ। ওই এটিএমটি যে ব্যাংকের, সেই ব্যাংক কর্তৃপক্ষ ঘটনাটি জানানোর সিদ্ধান্ত নিয়েছেন ওই গ্রাহক। 

এদিকে মঙ্গলবার রাতে এটিএম জালিয়াতির ঘটনায় আরও তিনজনকে গ্রেপ্তার করল লালবাজারের গুণ্ডাদমন শাখা ও ভবানীপুর থানার পুলিশ। তদন্তকারীরা জানিয়েছেন, ধৃতেরা মুম্বইয়ের মীরা রোডের বাসিন্দা। দিন কয়েক আগে কসবার একটি এটিএম স্কিমারের সন্ধান পেয়েছিলেন এক গ্রাহক। স্কিমার বসিয়েছিল ওই তিনজনই। শুধু তাই নয়, নিউ মার্কেট এলাকায় একটি এটিএম থেকে তারা তথ্য হাতিয়ে নিয়েছে বলে দাবি করেছেন লালবাজারের গোয়েন্দারা। এরআগে এ শহরে এটিএম জালিয়াতির ঘটনায় দিল্লিতে দু’জন রোমানিয়ানকে গ্রেপ্তার করেছে বিশেষ তদন্তকারী দলের সদস্যরা। 

[পুরুষাঙ্গ কেটে খুন প্রৌঢ়কে, গ্রেপ্তার প্রতিবেশী মহিলা]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে