৭  আশ্বিন  ১৪২৯  রবিবার ২৫ সেপ্টেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

মধ্যরাতে চিকিৎসকের সহযোগীকে গুলি করে খুন দুষ্কৃতীদের, চাঞ্চল্য নদিয়ায়

Published by: Shammi Ara Huda |    Posted: September 26, 2018 6:47 pm|    Updated: September 26, 2018 7:09 pm

Doctor’s assistant allegedly shot in Nadia

ছবিতে ডাক্তারের বাড়ির সামনে বিক্ষুব্ধ জনতা, ছবি : সঞ্জিত ঘোষ।

বিপ্লব দত্ত, কৃষ্ণনগর: রাতবিরেতে চিকিৎসকের বাড়িতে ঢুকে সহযোগীকে খুন করল দুষ্কৃতীরা। গোটা ঘটনায় চাঞ্চল্য ছড়িয়েছে নদিয়ার  কোতোয়ালি থানার কৃষ্ণনগরের চুনুড়ি পাড়া লেনে। মৃত যুবকের নাম অভিজিৎ ওরফে কার্তিক  বিশ্বাস (৩৪)। কার্তিকবাবুর মৃত্যুর ঘটনায় চিকিৎসক কুমুদরঞ্জন বিশ্বাসের দিকেই অভিযোগের আঙুল তুলেছেন স্থানীয়রা। উত্তেজিত জনতা বুধবার সকালে ডাক্তারবাবুর বাড়িতে চড়াও হয়ে হামলা চালায়।ফের উত্তেজনার সৃষ্টি হয়।

পুলিশ সূত্রের খবর, নদিয়ার কৃষ্ণনগর জেলা হাসপাতালের চিকিৎসক কুমুদরঞ্জন বিশ্বাসের সঙ্গে সবসময় থাকতেন  কার্তিকবাবু। মঙ্গলবার রাতে  ১১.৪০ মিনিট নাগাদ হাসপাতাল থেকে ফিরে কুমুদবাবু যখন নিজের বাড়িতে ঢুকছেন তখনই  তাঁর সহযোগী কার্তিককে লক্ষ্য করে গুলি চালায় দুষ্কৃতীরা। প্রাণ ভয়ে ওই চিকিৎসকের বাড়িতে ঢুকে পড়েছিলেন তিনি. কিন্তু, তাতেও রেহাই মেলেনি। বাড়িতে  ঢুকে কার্তিককে খুব কাছ থেকে আরও কয়েকটি  গুলি চালিয়ে পালিয়ে যায় আততায়ীরা। ঘটনাস্থলেই মারা যান কার্তিক বিশ্বাস। গভীর রাতে  এমন একটি ঘটনায় এলাকায় আতঙ্কের সৃষ্টি হয়। পরে পুলিশ এসে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠিয়েছে।

[মুখে গামছা বেঁধে হামলাকারীদের পরিণতি হবে কিষেণজির মতো, হুঁশিয়ারি শুভেন্দুর]

এদিকে চিকিৎসক কুমুদরঞ্জন বিশ্বাসের বাড়িতে চড়াও হন স্থানীয় বাসিন্দারা। বাড়ি লক্ষ্য করে ইঁট ছোঁড়া হয়, চলে ভাঙচুরও। কোতুয়ালি থানার পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে।  পুলিশের প্রাথমিক অনুমান, পুরনো  কোনও  শত্রুতার কারণে খুন হতে হয়েছে কার্তিক বিশ্বাসকে। ওই ডাক্তারের বাড়ির  সিসিটিভি ফুটেজ খতিয়ে দেখছেন তদন্তকারীরা। এখনও পর্যন্ত কাউকে গ্রেপ্তার করা হয়নি।

[বনধ সফল করতে বিজেপির হামলা, মেদিনীপুরে আক্রান্ত ডিএসপি ও আইসি]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে