২০ অগ্রহায়ণ  ১৪২৮  মঙ্গলবার ৭ ডিসেম্বর ২০২১ 

READ IN APP

Advertisement

গার্ডওয়াল নেই, দুর্গাপুরে সেতু থেকে পড়ে মৃত্যু ২ যুবকের

Published by: Shammi Ara Huda |    Posted: September 12, 2018 2:56 pm|    Updated: September 12, 2018 2:56 pm

Durgapur: Speeding bike falls into river, 2 dead

ছবিতে এই সেই সেতু. ছবি: উদয়ন গুহ রায়।

সুদীপ বন্দ্যোপাধ্যায়, দুর্গাপুর:  সেতুর বেহাল দশা। দুর্গাপুরে গার্ডওয়াল বিহীন সেতু থেকে দামোদরে পড়ে মৃত্যু হল দুই যুবকের। বুধবার সকালে তাঁদের দেহ উদ্ধার করলেন স্থানীয় বাসিন্দারাই ।  তাঁদের দাবি, দুর্ঘটনার ১২ ঘণ্টার পরেও দেহ উদ্ধারের কোনও চেষ্টাই করেনি পুলিশ।  পরে ঘটনাস্থলে পৌঁছে পুলিশ পরিস্থিতি সামাল দেয় । দেহ দুটি ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। চাঞ্চল্য ছড়িয়েছে দুর্গাপুরের কোকওভেন থানার বীরভানপুরে।

জানা গিয়েছে, মৃত দুই যুবকের নাম গৌতম যাদব ও রবি দাস। তাঁদের বাড়ি দুর্গাপুরের ডিপিএল টাউনশিপের বণিকমোড়ে। মঙ্গলবার রাতে তাঁদের পাড়ার এক বয়স্ক ব্যক্তির মৃত্যু হয়। দেহ সৎকারের জন্য স্থানীয় বীরভানপুর শ্মশানে যাচ্ছিলেন গৌতম ও রবি। অন্যরা গাড়িতে গেলেও ভিড় এড়াতে বাইক নেন রবি। বন্ধু গৌতমও বসেছিলেন বাইকের পিছনে। খরস্রোতা দামোদরের উপরের ক্যানাল ব্রিজ পেরিয়ে শশ্মানে যেতে হয়। এই পথ থেকে যাওয়ার সময়ই সেতু থেকে নিচে পড়ে যান তাঁরা। শ্মশানের অন্যান্যরা তাঁদের অনুপস্থিতির খেয়াল করেননি। সৎকারের পর সবাই ফিরে এলেও গৌতম আর রবি বাড়ি আর বাড়িতে ফেরেননি। এরপরই শুরু হয় খোঁজাখুঁজি।  দুজনের মোবাইলে ফোন করেও কোনও লাভ হয়নি। মোবাইল দুটি বন্ধ ছিল। রাতভর দুশ্চিন্তায় কাটার পর সকালে পথচারীরা প্রথমে সেতুর নিচে ডুবন্ত বাইকটিকে দেখতে পান। রাতভর রবি ও গৌতম যে বাড়ি ফেরেননি সেখবর মোটামুটি সবাই জানতেন। স্থানীয়রাই বাইক দেখে দামোদরে নেমে যান। প্রথমে গৌতম যাদব ও পরে রবি দাসের দেহ উদ্ধার হয়। স্থানীয় কোকওভেন থানাতেও খবর দেওয়া হয়েছে।  অনেক দেরিতে পুলিশ ঘটনাস্থলে পৌঁছয় বলে অভিযোগ। 

[ধূমপানের প্রলোভন দেখিয়ে বৃদ্ধকে খুন করে গয়না ছিনতাই, পলাতক যুবক]

বাসিন্দাদের অভিযোগ, বহুদিন আগে বীরভানপুরের দামোদর নদের উপরে সেতুর গার্ডওয়াল ভেঙে গিয়েছে। বারবার প্রশাসনকে জানিয়েও কোনও লাভ হয়নি। বাসিন্দারা রীতিমতো প্রাণ হাতে করে ওই সেতুর উপর থেকে যাতায়াত করেন।  গার্ডওয়াল না থাকাতেই দুটি তরতাজা প্রাণ চলে গেল। এলাকায় নেমেছে শোকের ছায়া।

[ভূমিকম্পের আতঙ্কে সিঁড়ি থেকে পড়ে প্রাণ হারালেন শিলিগুড়ির যুবক]

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে