১৩ অগ্রহায়ণ  ১৪২৯  বুধবার ৩০ নভেম্বর ২০২২ 

READ IN APP

Advertisement

Advertisement

আট বিজেপি নেতাকে প্রাণনাশের হুমকি, চিঠি পৌঁছাল পার্টি অফিসে!

Published by: Tanujit Das |    Posted: October 12, 2018 11:00 am|    Updated: October 12, 2018 11:00 am

Eight BJP leaders threaten to kill

পলাশ পাত্র, তেহট্ট: আট বিজেপি নেতাকে প্রাণনাশের হুমকি দিয়ে, তা মুখবন্ধ খামে চিঠি পাঠিয়ে দেওয়া হল পার্টি অফিসে। ঘটনাকে কেন্দ্র করে চাঞ্চল্য ছড়ায় নদীয়ার মীরা পলাশির কালীগঞ্জ ব্লকে৷ গেরুয়া শিবিরের তরফ থেকে অভিযোগের আঙুল তোলা হয়েছে স্থানীয় বিজেপি নেতৃত্বের দিকে৷ যদিও অভিযোগ খারিজ করেছে শাসকদল৷

[রেডিমেড পোশাকের ধাক্কা, পুজোর মরশুমে মন্দায় জেরবার দর্জিরা]

এই ঘটনা প্রসঙ্গে বিজেপির জেলা সভাপতি মহাদেব সরকার বলেন, ১৩ অক্টোবর পলাশিতে বিজেপির রাজ্য সভাপতি দিলীপ ঘোষের আসার কথা। সেই অনুষ্ঠানের আগে এলাকায় সন্ত্রাসের পরিবেশ সৃষ্টি করার জন্যই এই কাজ করেছে শাসকদল। জানা গিয়েছে, যে আটজন বিজেপি নেতার নামে প্রাণনাশের চিঠি এসে পৌঁছেছে তাঁরা প্রত্যেকেই একই মণ্ডলের বাসিন্দা। তাঁদের প্রত্যেকের নামেই আলাদা আলাদা চিঠি লিখে পাঠান হয়েছে। তৃণমূলের দিকে সরাসরি অভিযোগ তুলেছেন স্থানীয় বিজেপি কর্মীরাও। তাঁদের অভিযোগ স্থানীয় কুখ্যাত দুষ্কৃতীদের দিয়ে এলাকায় ত্রাসের পরিবেশ তৈরি করতে চাইছে শাসকদল। যদিও এতে ভয় পাচ্ছেন না বলেই জানিয়েছেন তাঁরা।

[বাড়ির অমতে বিয়ে, মানতে না পেরে জামাইকে মারধর শ্বশুরের]

জানা গিয়েছে, ঘটনার বর্ণনা দিয়ে ইতিমধ্যে পুলিশের দ্বারস্থ হয়েছেন স্থানীয় বিজেপি নেতারা। যদিও পুলিশ জানিয়েছে, এ নিয়ে এখনও পর্যন্ত কোন অভিযোগ আসেনি। যা নিয়েও প্রশাসনের বিরুদ্ধে শাসকদলের হয়ে কাজ করার অভিযোগ তুলেছেন বিজেপির অনেকেই। পুলিশ শাসকদলের নেতাদের মদতে কাজ করছে বলে তাঁদের অভিযোগ। যদিও সমস্ত অভিযোগ খারিজ করেছেন তৃণমূলের স্থানীয় বিধায়ক হাসানুজ্জামান শেখ। তিনি বলেন, বিজেপি প্রচার পাওয়ার জন্য এসব করছে। এর সঙ্গে তাঁদের কেউ যুক্ত নয়।

Sangbad Pratidin News App: খবরের টাটকা আপডেট পেতে ডাউনলোড করুন সংবাদ প্রতিদিন অ্যাপ
নিয়মিত খবরে থাকতে লাইক করুন ফেসবুকে ও ফলো করুন টুইটারে